পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী হচ্ছেন সৌরভ

IMG_20180607_130151.jpg

অনলাইন ডেস্ক:

খেলা থেকে অবসর নিয়েছেন অনেক আগেই সৌরভ গাঙ্গুলি। তবে খেলা ছাড়ার পর তিনি ক্রিকেট প্রশাসন নিয়ে বেশি সময় কাটাচ্ছেন। সৌরভ গাঙ্গুলি কলকতা ক্রিকেট অ্যাসোসিয়েশনের (সিএবি) প্রধান। তবে সৌরভ গাঙ্গুলি ভারতীয় সুপ্রিম কোর্টের নিয়োগকৃত লোধা কমিটির সুপারিশ অনুসারে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধানও হতে পারেন তিনি।

তবে এ কথা সত্য, ভারতীয় দলকে দিয়েছেন নেতৃত্ব এবং সৌরভ গাঙ্গুলি অধিনায়কদের মধ্যে অন্যতম সফল একজন।

 

এবার সৌরভ গাঙ্গুলি কেই প্সহচিম বাংলার মুখ্যমন্ত্রী হিসেবে ঘোষণা করলেন তারই এক সতির্থ বিরেন্দর শেবাগ। শেবাগ বলেন, একদিন অবশ্যই কলকাতার মুখ্যমন্ত্রী হিসেবে দেখা যাবে সৌরভ গাঙ্গুলিকে।

 

সৌরভ গাঙ্গুলিকে দীর্ঘ দিন অনেক কাছ থেকে দেখেছেন বিরেন্দর শেবাগ। ড্রেসিং রুম শেয়ার করেছেন, খেলেছেন একসঙ্গে। এমনকি নিজের খেলোয়াড়ী জীবনে শেবাগ ছিলেন সৌরভের খুবই আস্থাভাজন একজন। এ কথা শেবাগ নিজেই অনেকবার স্বীকার করেছেন।তিনি এও বলেন তার ক্যারিয়ারে অনেক অবদান রয়েছে সৌরভ গাঙ্গুলির। তাই তিনি সৌরভ গাঙ্গুলির আত্নজীবনী নিয়ে প্রকাশিত ‘অ্যা সেঞ্চুরি ইজ নট এনাফ’ এর প্রকাশনা অনুষ্টানে মাইক হাতে নিয়ে করে বসলেন এই রাজনৈতিক ভবিষ্যদ্বাণী।

 

শেবাগ আর বলেন, ১০০ ভাগ নিশ্চিত, দাদা (সৌরভ) ভবিষ্যতে একদিন অবশ্যই পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী হবেন। তবে তার আগে তিনি নিশ্চিত ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্টও নির্বাচিত হবেন।

 

উল্লেখ্য, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উভয়ের সঙ্গেই তার সুসম্পর্ক রয়েছে। এ কারণে সংসদীয় রাজনীতির আঙিনায় পা দিলে সৌরভ কোন শিবিরের পতাকা বহন করতে পারেন, তা নিয়ে জল্পনা শুরু হয়ে গেছে ইতোমধ্যেই।

Top