সাতকানিয়ায় ১২ আসামী গ্রেপ্তার:ইয়াবা-মদ উদ্ধার

IMG_20180606_002440.jpg

শহীদুল ইসলাম বাবর,বিশেষ প্রতিনিধি
চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশ উপজেলা ও পৌরসভার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক সংশ্লিষ্টতার অভিযোগে ৭ জন ও বিভিন্ন মামলায় গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত ৫ আসামী মিলিয়ে মোট ১২ জনকে গ্রেপ্তার করেছে। এসব অভিযানে উদ্ধার করা হয় ২শ ৭৯ পিচ ইয়াবা ট্যাবলেট ও ২৫ লিটার চোলাই মদ। গত সোমবার রাতে তাদের গ্রেপ্তার করা হয় বলে সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল হোসেন নিশ্চিত করেছেন। পুলিশ জানায়, থানার সেকেন্ড অফিসার এস আই সিরাজুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সোমবার রাত আনুমানিক তিনটার সময় সাতকানিয়া পৌরসভার ভোয়ালিয়া পাড়ায় অভিযান চালিয়েগোলাম আলীর পুত্র মোঃ নুরুল আলম (৪৫)কে ৫২ পিস ইয়াবা ট্যাবলেট, এসআই মোঃ ইয়ামিন সুমন এর নেতৃত্বে একই সময় পৌরসভা গাটিয়া পাড়া এলাকা থেকে নুরুল ইসলাম প্রকাশ ইউছুপ বাঙ্গালীর ছেলে মুরাদ হোসেন(৩২)কে ৬২ পিস ইয়াবা ট্যাবলেট ও সকাল ঐ দিন সকালে বাজালিয়া মোটর স্টেশনের নিউ মার্কেটের সামনে থেকে বাজালিয়া পৌধুরী পাড়ার সামশুল আলমের পুত্র জাহিদুল আলম(৪৭)কে ১৫ লিটার চোলাই মদ, এসআই হিরু বিকাশ দে এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ভোরে পৌরসভা ডলু ব্রিজের উপর থেকে সতি পাড়ার মৃত নুরুচ্ছফার পুত্র
মোঃ আব্দুল হান্নান(৪৫)৫৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করে। এছাড়াও দক্ষিণ কাঞ্চনার ফয়েজ আহমদের পুত্র ওয়ারেন্টভুক্ত আসামী মোহাম্মদ শাহজাহান (৩০)
কালিয়াইশ এলাকা থেকে মৃত ফজল আহমদ চৌধুরীর পুত্র মোঃ মিনারুল ইসলাম চৌধুরী প্রকাশ মিনার চৌধুরী(৩৯), একই এলাকার সোনা মিয়ার পুত্র মোঃ বাদশা মিয়া(৩৬) কে ১শ ৭ পিস পিস ইয়াবা ট্যাবলেট ও প্রভা দে এর নেতৃত্বে টিম বাজালিয়া ষ্টেশন হতে চন্দনাইশ উপজেলার দোহাজারী ইউনিয়নের নির্মল চৌধুরীর পুত্র বিকাশ চৌধুরী(৪৩)কে ১০ লিটার মদসহ গ্রেপ্তার করতে সক্ষম হয়।

অপর অভিযানে চরখাগরিয়া এলাকা পরোয়ানভূক্ত পলাতক আসামী মোঃ বেলাল (৫০) মোঃ নুরুল কবির (৪২) মোঃ দিদার(২৮) বাবুল (২৭) তৌহিদ (৩০) গ্রেপ্তার করেন। মঙ্গলবার সকালে তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Top