তেঁতুলিয়ায় অভয় যুব সংঘের ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

received_616980261987418.jpeg

পঞ্চগড় প্রতিনিধি:
সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নে কতিপয় মানবতার প্রেমিক যুবকদের সম্মিলিত প্রচেষ্টায় গঠিত অভয় যুব সংঘের বার্ষিক ইফতার মাহফিল ও আলোচনা সভা ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।
৫ জুন (মঙ্গলবার) তেঁতুলিয়া শালবাহান রোড ডাকবদলী অভয় যুব সংঘের কার্যালয়ে এই ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত্ত হয়। উক্ত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও তেঁতুলিয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ইয়াছিন আলী মন্ডল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তেঁতুলিয়া উপজেলার চেয়ারম্যান মোঃ রেজাউল করিম শাহিন।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজ সেবক ও অভয় যুব সংঘের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ আশরাফুল ইসলাম। ইফতার মাহফিল ও আলোচনা সভায় অভয় যুব সংঘের সকল সদস্যারা,এতিম গরীব অসহায় সহ বিভিন্ন এলাকার মানুষেরা অংশ গ্রহন করেন। এই সামাজিক সংগঠনটি ২০১৬সালে প্রতিষ্ঠিত হয়ে এলাকার গরীব অসহায়দের সহযোগীতা ও সামাজিক সমস্যা প্রতিরোধে জনসচেতনতা মূলক কাজ করে আসছে।
সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ আশরাফুল ইসলাম বলেন “আমরা গরিব অসহায় মানুষদের সেবা করতে আর অন্যায়ের বিরুদ্ধে রুখে দাড়াতে কাজ করে যাচ্ছি । ইতিমধ্যে আমরা মাদক বিরোধী অভিযানে প্রশাসনকে সহযোগীতা করে আসতেছি”। সংগঠনের সদস্যরা সকলের কাছে সহযোগীতা কামনা করেন তারা যেন এলাকার উন্নয়নে কাজ চালিয়ে যেতে পারে।

Top