জগন্নাথপুরে দুরন্ত ক্লাবের পক্ষ থেকে ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন

News-Photo-02-1-1-1.jpg

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়নের দুরন্ত ক্লাবের উদ্যোগে গতকাল বুধবার দুপুর ১২টার সময় রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের হল রুমে ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন হয়েছে।
সভায় দুরন্ত ক্লাবের সভাপতি আকবর হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক দিদার হোসেন পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন,দুরন্ত ক্লাবের সদস্য রিপন আহমদ। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ক্লাবের উপদেষ্টা মো.নুরুজ্জামান নুর, বিশেষ অতিথির বক্তব্য রাখেন দাতা সদস্য হাজী এখলাছুর রহমান আখলই,মো.সুজাত আলী।
সভায় উপস্থিত ছিলেন ক্লাবের সাংগঠনিক মো.রিপন আহমদ, সহ অর্থ সম্পাদক মিজানুর রহমান মিজান,ধর্ম বিষয়ক সম্পাদক এখলাছুর রহমান ডায়েছ, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম রিপন,ত্রান বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান মন্তশির,শিক্ষা বিষয়ক সম্পাদক ফয়ছল আহমদ নাহিদ, সদস্য মাছুম মিয়া,রুমান আহমদ সহ অত্র এলাকার সকল শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
সভায় বক্তাগন বলেন,দুরন্ত ক্লাব একটি সামাজিক সংগঠন, এই ক্লাব জগন্নাথপুর উপজেলা সহ অত্র এলাকায় সুনামের সহিত মানুষের সেবা করে যাচ্ছে,দরিদ্র,অসহায় মানুষদের আজীবন সেবা করে যাবে।প্রতিবছরের ন্যায় আজ ক্লাবের পক্ষ থেকে ১০০ টি পরিবারের মধ্যে ঈদুল ফিতরের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।#

Top