নোয়াখালীর বেগমগঞ্জে এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যা

images-11.jpg

এস.এম নাসিম শুভ, নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় পূর্ব বিরোধের জের ধরে মো. ইসমাইল হোসেন (৬৪) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এতে মো. রিপন নামে আরও এক যুবক আহত হয়েছেন।

রোববার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহত ইসমাইল ওই ইউনিয়নের রামপুর গ্রামের মৃত বদিউজ্জামনের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, টাকা পাওনাকে কেন্দ্র করে নিহতের ছোট ভাই জাহাঙ্গীরের সঙ্গে স্থানীয় বাসখালি গ্রামের বাসিন্দা রবিনের গত দুই দিন ধরে দফায় দফায় ঝগড়া-বিবাদ চলে আসছিল। এরই জের ধরে রোববার রাতে রবিন কিছু লোক ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জাহাঙ্গীরের বাড়িতে হামলা চালিয়ে বাড়িঘর ভাঙচুর করে।

এ সময় ইসমাইল ও রিপন বাধা দিতে আসলে হামলাকারীরা প্রথমে রিপনকে কুপিয়ে আহত করে। রিপনকে রক্ষা করতে তার জ্যাঠা ইসমাইল দৌঁড়ে আসলে হামলাকারীরা রাকশা ছুঁড়লে তা ইসমাইলের গলায় গেঁথে আহত হন। পরে বাড়ির লোকজন তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে

আসলে কর্তব্যরত চিকিৎসক ইসমাইলকে মৃত ঘোষণা করেন। আহত রিপন নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন
রয়েছেন।বেগমগঞ্জ থানার পরিদর্শক (ওসি) ফিরোজ হোসেন মোল্লা বিষয়িট নিশ্চিত করে জানান, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বতমানে ওই এলাকার পরিবেশ শান্ত রয়েছে।

Top