ঠাকুরগাঁওয়ের গড়েয়া ইউনিয়ন আওয়ামীলীগের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

received_189848838512664.jpeg

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে ৪ জুন সোমবার বিকেলে ইফতার ও দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে মূল্যবান বক্তব্য রাখেন ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জনাব অরুনাংশু দত্ত টিটো।

প্রথমেই সবাইকে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানান, তিনি বলেন পবিত্র মাহে রমজান মাস গোটা বিশ্ব ধর্মপ্রাণ মুসলমান ভাইরা এই রমজান মাসে রোজা রেখে ৩০ দিনের মাথায় ঈদ-উল-ফিতর পালন করবে।

বাংলাদেশ আওয়ামীলীগ ঠাকুরগাঁও এর২১ টি ইউনিয়নে ধারাবাহিক ভাবে আমাদের এই মাহে রমজানে ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। তারই ধারাবাহিকতায় গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে আজকের এই ইফতার মাহফিল আমরা যারা বাংলাদেশ আওয়ামী লীগ করি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তারি আদর্শে ও জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ মেনে চলি আমাদের বিশ্বাস ২০১৯ সালের নির্বাচনে আমাদের সর্বাধিক সমর্থন নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসবে। জননেত্রী শেখ হাসিনা আবারও বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন। যে স্বপ্ন দেখেছিলেন জাতির পিতা, সোনার বাংলাদেশ গড়ে তোলার জন্য যে স্বপ্ন দেখেছিলেন একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তোলার সে দেশে সকল ধরার মানুষ নিজ নিজ ধর্ম, সৌহার্দ্যপূর্ণ ভাবে পালন করবে এবং সকলে মিলেমিশে একসাথে বসবাস করবে এই লক্ষ্য নিয়ে জাতির পিতার মেয়ে দেশনেত্রী শেখ হাসিনা দেশ পরিচালনা করছেন। ঈদে যেন আমাদের মিলনমেলায় পরিণত হয়। আমরা চাই আমরা যারা বাংলাদেশ আওয়ামী লীগ করি আমরা সবাই একটি পতাকার তলে থাকবো এবং আমরা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এ দেশকে গড়ে তোলার কাজে নিজেকে নিয়োজিত রাখবো। দেশনেত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে, তাই আমাদের এই ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। এই ষড়যন্ত্র যেন কিছুতেই মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সেই জন্য আমাদের সজাগ থাকতে হবে। তিনি সকলকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান এবং সপরিবারে সকলে মিলে যেন ভালোভাবে ঈদ পালন করতে পারি এই আশাবাদ ব্যক্ত করেন।

এছাড়াও বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা পরিষদ সদস্য, সাবেক ছাত্রনেতা মারুফ হোসেন।

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন গড়েয়া ইউনিয়ন আওয়ামীলীগের ভার প্রাপ্ত সভাপতি ইউনুস আলী,ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রবিন চন্দ্র মোদক,সমাজ সেবক মফিজুল ইসলাম শাহ, সমাজ সেবক সাজ্জাদুর রহমান শাহ্ সোহেল সহ অত্র গড়েয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

Top