ডিমলায় অন্তসত্বা গৃহবধুকে হত্যা-আটক দুই

IMG_20180529_003320.jpg

নুর আলম,ডিমলা(নীলফামারী)ঃ

নীলফামারীর ডিমলায় সাত মাসের অন্তসত্বা গৃহবধুকে যৌতুকের কারনে হত্যা! স্বামী শাশুড়ি আটক।
জানাগেছে, উপজেলা নাউতারা ভাটিয়া গ্রামের মজিবর রহমানের পুত্রে রেজাউলের সাথে একই ইউনিয়নের আকাশকুড়ি গ্রামের কছির উদ্দিনের কন্যা কোকিলা(২৪)এর পারিবারিকভাবে বিয়ে হয় পাঁচ বছর আগে। বিয়ের দুবছর পরে তাদের কোলজুড়ে রুমানা(৩) নামের একটি কন্যা সন্তানের জন্ম হয়। বিয়ের পর হতে রুমানার স্বামী রেজাউল ও শাশুড়ি রেজিয়া যৌতুকের জন্য বিভিন্ন অজুহাতে কোকিলাকে নির্যাতন করে আসতো।

শনিবার বিকেলে কোকিলার সাথে তার শাশুড়ি ও স্বামীর সাথে যৌতুকের বিষয় নিয়ে ঝগড়া বাধে। ঝগড়ার সুত্র ধরে ভোর রাতে প্রতি দিনের ন্যায় কোকিলাসহ স্বামীর বাড়ীর লোকজন সেহেরি খেতে উঠে। এ সময় সাত মাসের অন্তসত্বা কোকিলাকে বিকেলের ঝগড়ার জের ধরে যৌতুকের জন্য স্বামী ও শাশুড়ি মিলে তাকে বে-ধড়ক মারপিট করে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাদের আটক করে পুলিশকে খবর দেয়।

সকালে ডিমলা থানা পুলিশ কোকিলার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে। এ সময় কোকিলার স্বামী রেজাউল ও শাশুড়ী রেজিয়াকে পুলিশ গ্রেফতার করে। ডিমলা থানার সাবইন্সপেক্টর ইমাদ উদ্দিন মোঃ ফারুক ফিরোজ বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে কোকিলাকে হত্যা করা হয়েছে। কোকিলার লাশ ময়না তদন্তের জন্য নীলফামারী মর্গে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে ডিমলা থানায় একটি হত্যা মামলা হয়েছে।

Top