টেকনাফে ইয়াবা গড়ফাদারদের আলিশান বাড়িতে পুলিশের হানা।

IMG_20180603_013146.jpg

আবদুর রাজ্জাক, কক্সবাজার জেলা প্রতিনিধি।।
কক্সবাজারের টেকনাফে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা গড়ফাদারদের আলিশান বাড়িগুলিতে অভিযান চালিয়েছে টেকনাফ থানা পুলিশ। তবে অভিযানে তালিকাভুক্ত কোনো মাদক ব্যবসায়ী আটক হয়নি। তবে রাসেল নামে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে বলে জানান টেকনাফ থানার ওসি। শনিবার (০২ জুন) বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টেকনাফ সদর ইউনিয়নের মৌলভীপাড়ায় মাদকবিরোধী এ অভিযান পরিচালিত হয়। ৩ ঘণ্টাব্যাপী অভিযানে স্বরাষ্ট্রমন্ত্রালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী একরাম,আবদুর রহমান, মোহাম্মদ আলী,আবুল কালাম প্রকাল কালাম ও জাফর আলমের বাড়িতে হানা দেয় পুলিশ। মাদক ব্যবসায়ীরা বাড়িতে না থাকায় তাদের কাউকেই আটক করতে পারেনি পুলিশ।
পুলিশ সূত্র জানায়, মাদকবিরোধী অভিযান শুরুর পর থেকে ইয়াবা ব্যবসায়ীরা দুবাই, মালয়েশিয়া, ভারত ও ওমরা পালনের নামে সৌদি আরবে পালিয়ে গেছে। অনেকে ট্রলারযোগে সমুদ্রপথে মিয়ানমারে গিয়ে আশ্রয় নিয়েছে। আবার কেউ কেউ আইন-শৃঙ্খলা বাহিনীর হাত থেকে রক্ষা পেতে রোহিঙ্গা শিবিরেও আশ্রয় নিচ্ছে।
এ ব্যাপারে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রণজিত কুমার বড়ুয়া বলেন, ইয়াবা ব্যবসায়ীদের বাড়িগুলো দেখতে অনেকটা রাজপ্রাসাদের মতো। তবে কোনো মাদক ব্যবসায়ীকেই ছাড় দেওয়া হবে না বলে তিনি জানান।

Top