চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের আয়োজনে কর্মীসভা, ইফতার ও দোয়া মাহফিল

IMG_20180603_221616.jpg

জে.জাহেদ, বিশেষ প্রতিবেদক:

পবিত্র রমজান মাস উপলক্ষে বাংলাদেশ দক্ষিণ জেলা আওয়ামী লীগের আয়োজনে কর্মীসভা,ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আজ ৩রা জুন রবিবার ৪টা ৩০ মিনিটে নগরীর জিইসি কনভেনশন হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোছলেম উদ্দীনের এর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা শুরু করা হয়।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুফিজুর রহমান।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ভূমিপ্রতিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও উপ দপ্তর সম্পাদক ডঃ বিপ্লব বড়ুয়া, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আজম নাছির উদ্দিন।

এতে প্রধান অতিথির বক্তব্যে ভূমি প্রতিমন্ত্রী বলেন, “আগামী নির্বাচনের লক্ষ্যে আমাদের সকলকে ভুল বুঝাবুঝি ও ভেদাভেদ রেখে ঐক্যবদ্ধ হতে হবে। এবং দক্ষিণ চট্টগ্রামের প্রতিটি ঘরে ঘরে নৌকা মার্কার দুর্গ গড়ে তোলবে হবে”।

এক পর্যায়ে মন্ত্রী বলেন, ২০০৮ ও ২০১৪ সালের নির্বাচনে বিজয়ী ধারাবাহিক সরকারের সুফল বাংলাদেশের জনগণ দেখেছে।

আমরা যদি আগামী নির্বাচনে আবারো ক্ষমতায় আসতে পারি তবে উন্নয়নে বাংলাদেশের চেহারা পাল্টে যাবে ইনশাল্লাহ্।

উপ দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া বলেন, আগামী নির্বাচনে যেন সবাই ঐক্যবদ্ধ ভাবে নির্বাচন সম্পন্ন করতে পারেন,সে লক্ষ্যে পবিত্র রমজানে সকলের দোয়া কামনা করেছেন”।

বিশিষ্ট টকশো ব্যক্তিত্ব ও আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, “আর মাত্র ৬ থেকে ৭মাস পরে ১১তম জাতীয় সংসদ নির্বাচন।আগামী নির্বাচন কখনো পুর্বের নির্বাচনের মতো হবেনা। ধারাবাহিক সরকারের উন্নয়ন বজায় রাখতে হবে,না হয় পরাজিত শক্তিরা মাথা ছাড়া দিয়ে ওঠবে”।

তিনি আরো বলেন,ফেসবুক ও সামাজিক সাইটে আমরা নেতাদের বিরুদ্ধে যত অপপ্রচারমূলক পোস্ট দিয়ে থাকি, ততটা দেশ ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা প্রচার করিনা।

আমাদের শেষ কথা আগামী নির্বাচনে দলীয় সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দলকে পুনরায় বিজয়ী করতে হবে”।

অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রশাসক এমএ সালাম,চন্দনাইশ আসনের বর্তমান সংসদ সদস্য নজরুল ইসলাম,বাশঁখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য চেমন আরা তৈয়ব,বেগম ওয়াসিকা আয়েশা খাঁন,সর্বইউরোপিয়ান আওয়ামী সাংগঠনিক সম্পাদক ডাঃ বিদ্যুৎ বড়ুয়া,চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, যুগ্ন সাধারণ সম্পাদক ও সম্পাদক মন্ডলীর সদস্যবৃন্দ এবং
দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলহাজ্ব ফারুক চৌধুরী,দক্ষিণ জেলা শ্রমিক লীগের সাঃ সম্পাদক ইন্জিনিয়ার ইসলাম আহমেদ সহ প্রমূখ।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এসএম বোরহান উদ্দিন ও সাধারণ সম্পাদক আবু তাহের।

এছাড়াও কর্মীসভা, ইফতার ও দোয়া মাহফিলে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মী,যুবলীগ,স্বেচ্চাসেবক লীগ, শ্রমিক লীগ,ও ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ইফতারের আগ মুহুর্তে দেশ, জাতি ও মুসলিম উম্মাহের সুখ শান্তি, সুনাম এবং সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত ও দোয়া কামনা করেন মাওলানা নুরুল ইসলাম।

অনুষ্ঠানের পরিশেষে মাননীয় প্রধানমন্ত্রীর সুস্থতা কামনা ও সবাইকে আগাম ঈদের শুভেচ্ছা জানিয়ে ইফতার মাহাফিল শেষ করেন সভাপতি আলহাজ্ব মোসলেম উদ্দীন।

Top