কমলগঞ্জ শমশেরনগরে পৃথক স্থানে পুলিশের অভিযানে মদ ও ইয়াবাসহ ২ জন আটক

received_654513444891305.jpeg

নির্মল এস পলাশ, কমলগঞ্জ প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জে পৃথক পৃথক স্থানে অভিযান পরিচালনা করে ১০ লিটার মদ ও ৭০ পিছ ইয়াবাসহ ২ জনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শনিবার (২ জুন) উপজেলার শমশেরনগর এলাকায়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।
শমশেরনগর পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, শনিবার বিকাল ৫টায় কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের দণি ভাদাউদেউল এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ অরূপ কুমার চৌধুরীর নেতৃত্বে এসআই শাহ আলম, এএসআই আয়াছ মিয়া, এএসআই সাইদুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে মন্টু রবিদাস (৪৫) কে ১০ লিটার মদসহ আটক করা হয়। মন্টু রবিদাস দণি ভাদাউদেউল গ্রামের লছমী রবিদাসের ছেলে।
অন্যদিকে গোপন সংবাদের ভিত্তিতে শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ অরূপ চৌধুরীর নেতৃত্বে এসআই শাহ আলম, এএসআই আয়াছ মিয়া, এএসআই সাইদুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে শনিবার রাত ৮টায় শমশেরনগর চা বাগানের চাতলাপুর রোডস্থ স্থানীয় ইউপি সদস্য ইয়াকুব মিয়ার দোকানের সম্মুখ হতে ৭০ পিছ সহ , ইয়াবা ব্যবসায়ী আব্দুল্লাহ (২৮) কে আটক করা হয়। সে কুলাউড়া উপজেলার সঞ্জবপুর (তেলিবিল) গ্রামের আব্দুল রউফ এর ছেলে। শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ অরূপ কুমার চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে কমলকুঁড়িকে বলেন, এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Top