উপকূলীয় উন্নয়ন ফাউন্ডেশন কক্সবাজার অঞ্চলের মতবিনিময় সভা ও ইফতার মাহফিল সম্পন্ন

IMG_20180603_014723.jpg

প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশের উপকূলীয় জেলা সমুহের দাবী আদায়ের সংগঠন,উপকূলের মুখপত্র উপকূলীয় উন্নয়ন ফাউন্ডেশন কক্সবাজার অঞ্চলের বিভিন্ন উপজেলা কমিটি গঠনকল্পে মতবিনিময় সভা ও ইফতার মাহফিল ২ জুন বিকেল ৫ টায় কক্সবাজারের এক অভিজাত রেস্তোরায় সম্পন্ন হয়।
অঞ্চল আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য মাস্টার এম.এ মঞ্জুরের সভাপতিত্বে অনুষ্টিত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-২( মহেশখালী- কুতুবদিয়া) আসনের জাতীয় পার্টি মনোনীত প্রার্থী ও পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আলহাজ্ব মোঃ মহিবুল্লাহ,
উপকূলীয় ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সেক্রেটারি সাংবাদিক আকবর খাঁন,আজীবন সদস্য ও কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক সেক্রেটারী এডভোকেট মুহাম্মদ তারেক,আজীবন সদস্য ও নিউজ ভিশন বিডি. কমের সম্পাদক মুঃ রফিকুল ইসলাম,আজীবন সদস্য যথাক্রমে হাজী ছৈয়দ করিম,এডভোকেট ছৈয়দুল আলম,আব্দুল্লাহ আল মামুন,অধ্যক্ষ হুমায়ন কবির সিকদার,সাংবাদিক আব্দুল আলীম নোবেল,সাংবাদিক হারুনুর রশিদ,সাংবাদিক আব্দুর রাজ্জাক,অধ্যাপক আতিক উল্লাহ,অধ্যক্ষ মুহাম্মদ আলী,রাশেদ খান,মুহাম্মদ শহিদুল্লাহ,মাস্টার আব্দুল মজিদ প্রমুখ।
সভায় টেকনাফ,উখিয়া, কক্সবাজার শহরের আহবায়ক কমিটি ঘোষণা করা হয় এবং ঈদ পরবর্তী পূর্ণাঙ্গ কমিটি গঠনের মাধ্যমে শক্তিশালী জেলা কমিটি গঠনের উপর জোর দেওয়া হয়।
সভায় কক্সবাজারে চলমান উন্নয়ন প্রকল্প সমুহে ক্ষতিগ্রস্থদের পাওনা ভোগান্তিবিহীন যথাযথভাবে তাদের প্রাপ্য বুঝিয়ে দিতে প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

উপকূলীয় উন্নয়ন ফাউন্ডেশনের এ সুন্দর আয়োজনের মিডিয়া পার্টনার ছিল জাতীয় অনলাইন নিউজ পোর্টাল নিউজ ভিশন বিডি.কম।।

Top