“গোপালগঞ্জের ফেরিওয়ালা” গ্রুপের পক্ষ থেকে ৩০ জন অসহায় দুঃস্থ ও এতিম শিশুদের মধ্যে কোরআন শরীফ ও ঈদ বস্ত্র বিতরণ

34091256_2133055836925664_1694748817456365568_n.jpg

প্রসীদ কুমার দাস(গোপালগঞ্জ জেলা প্রতিনিধি) ঃ

অনলাইন ভিত্তিত গোপালগঞ্জবাসীর সর্ববৃহৎ মিলন মেলার একটি নাম হচ্ছে “গোপালগঞ্জের ফেরিওয়ালা” ফেজবুক গ্রুপ। বর্তমানে সাতানব্বই হাজার সদস্য নিয়ে চলছে “গোপালগঞ্জের ফেরিওয়ালা” অনলাইন ভিত্তিক গ্রুপের পথ চলা।

সাতানব্বই হাজার লোকের মধ্যে থেকে মুষ্টিমেয় কতিপয় লোকের উদ্যোগে পবিত্র ঈদ-উল- ফিতর কে সামনে রেখে শুক্রবার গোপালগঞ্জের দুইটি মাদ্রাসায় ত্রিশ (৩০) জন অসহায় দুঃস্থ ও এতিম শিশুদের মধ্যে কোরআন শরীফ ও ঈদ বস্ত্র হিসাবে পাঞ্জাবী ও লুঙ্গী বিতরণ করে “গোপালগঞ্জের ফেরিওয়ালা” গ্রুপ।

শুক্রবার জুম্মার নামায শেষে গোপালগঞ্জের সদর উপজেলার হরিদাসপুর পূর্বপাড়া দারুল ইহসান মাদ্রাসা ও এতিমখানা এবং ঘোষেরচর নূর মোহাম্মাদ মাদ্রাসা ও এতিমখানার ৩০ জন শিশুকে পাঞ্জাবি, লুঙ্গী ও কোরআন শরীফ বিতরণ করা হয়। তৎসঙ্গে তারা দুই মাদ্রাসা প্রধানকে ও শুভেচ্ছা উপহার প্রদান করেন।

এসময় “গোপালগঞ্জের ফেরিওয়ালা” গ্রুপের এডমিন মোঃ বুলবুল শেখ, সোহান সিকদার, অভিজিৎ পাল, মডারেটর আরিফ হোসেন, বিশ্বজিৎ মন্ডল ও ব্যবসায়ী তরিকুল শেখ প্রমুখ উপস্থিত ছিলেন।

গ্রুপের এডমিন ও মডারেটরা বলেন, সকলের সাহায্য সহযোগিতা ও পৃষ্টপোষকতা পেলে আল্লাহর রহমতে ভবিষ্যতে আমরা আরো বড় পরিসরে বিভিন্ন সমাজকল্যাণ মূলক কার্যক্রম করবো বলে আশা ব্যক্ত করেন।

“গোপালগঞ্জের ফেরিওয়ালা” গ্রুপের এরূপ মানবিক আয়োজনকে স্বাগত জানিয়েছেন সমগ্র গোপালগঞ্জবাসী।

Top