জামালপুরে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালিত

IMG_20180531_002352.jpg

আশরাফুর রহমান রাহাত, জামালপুর প্রতিনিধি :
জামালপুরে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। বুধবার শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সকাল থেকে বিভিন্ন কর্মসূচি পালন করেছে জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এ উপলক্ষে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে জেলা শ্রমিকদলের আয়োজনে কোরআন খানি, আলোচনা সভা ও ইফতার সামগ্রী বিতরণ, জেলা ছাত্রদলের আয়োজনে দুপুরে শহরের দেওয়ানপাড়ায় দোয়া ও ইফতার সামগ্রী বিতরণ ও আইনজীবী ফোরাম জেলা ইউনিটের আয়োজনে আইনজীবী সমিতি মিলনায়তনে আলোচনা সভা, দোয়া ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও দুঃস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ মো. ওয়ারেছ আলী মামুন।

অন্যান্যের মধ্যে আইনজীবী ফোরাম নেতা অ্যাডভোকেট গোলাম নবী, অ্যাডভোকেট রবিউল আলম বাবলু, শ্রমিক দল নেতা শেখ আব্দুস সোবহান ও জীবন কৃষ্ণ বসাক, ছাত্রদল নেতা শফিকুল ইসলাম খান সজিব ও মনোয়ার ইসলাম কর্ণেল প্রমুখ। এছাড়া বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দলীয় সূত্রে জানা গেছে, জামালপুর সদরে জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে ১১৭টি স্থানে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

Top