ওপার বাংলার আরো একটি সিনেমায় টাইগার রাজিব।

FB_IMG_15275871028732436.jpg

এম.আর.জে শান্ত, (বিনোদন প্রতিবেদক): বেজ ফিল্ম এন্ড মিডিয়ার প্রযোজিতত ও সান্তনু বেজ পরিচালিত নতুন মুভি “ভালবাসার পরিনতী”।
এই মুভিতে অভিনয় করবেন বাংলাদেশের টাইগার রাজিব, কলকাতার অনিকেত চ্যাটার্জী, মেঘলা হালদার,এম ডি ইমরান খান সহ কলকাতার বক্স অভিনেতা-অভিনেত্রীরা।
পরিচালক সান্তনু বেজ জানান, আমার এই মুভিটা সম্পূর্ন ব্যাতিক্রমী একটা গল্প, আমার মুভিতে টালিগঞ্জের ৫ জন বক্স অভিনেতা-অভিনেত্রী কাজ করবেন। অভিনেতা আনিকেত এর মাধ্যমে আমার টাইগার রাজিব এর সাথে পরিচয় হয়। আমি ব্যাক্তিগত ভাবে খোজ নিয়ে জানতে পারি টাইগার অল্প সময়ে অনেকগুলো মুভিতে কাজ করছে। তাতেই বোঝা যাই সে অবশ্যই ভালো মানের অভিনেতা। টাইগার রাজিবের প্রতি আমার আশির্বাদ রইলো সে যেন সবার মন জয় করে ভালো একজন চরিত্র অভিনেতা হতে পারে। আমি তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।
টাইগার রাজিব বলেন, প্রথমেই ধন্যবাদ জানাই আমার বন্ধু অনিকেত কে নতুন এই মুভিতে আমাকে কাজ পাইয়ে দেওয়ার জন্য। ধন্যবাদ জানায় পরিচালক সান্তনু বেজ স্যার’কে আমাকে উনার মুভিতে সুযোগ দেওয়ার জন্য। আরো ধন্যবাদ লাকি আজিজ ভাইকে আমার ও অনিকেত দুজনের সকল কাজে ভালো পরামর্শ এবং সব সময় পাশে থাকার জন্য।
টাইগার রাজিব বলেন, এই ছবিটা ব্যাতিক্রম একটা গল্প,আমার বিশ্বাস সবার হৃদয় ছুয়ে যাবে “ভালবাসার পরিনতী”। আমি আশাবাদী দর্শকদের ছবিটি ভালো লাগবে। সবশেষে এটাই বলবো সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন বাংলাদেশ ও কলকাতা দুই বাংলাতেই সাফল্যের সাথে কাজ করে যেতে পারি। এবং দুই বন্ধু একসাথেই কাজ করতে পারি।

 

Top