এতিমদের সাথে সিলেট মহানগর বিএনপির ইফতার মাহফিল

received_2089888374587947.jpeg

সিলেট প্রতিনিধি ::
বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেন- সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন শোষনমুক্ত সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ার কারিগর। ক্ষুধা, দারিদ্র ও বৈষম্যমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করে গেছেন। তকাকে হত্যা করা হলেও তাঁর আদর্শকে হত্যা করা যায়নি। সারাদেশে কোটি কোটি জিয়ার সৈনিক তার স্বপ্নের বাংলাদেশ গঠনে কাজ করে যাচ্ছে। যারা জিয়াউর রহমানের অবদানকে অস্বীকার করে তারা রাজনৈতিক প্রতিযোগিতা নয় বরং রাজনৈতিক প্রতিহিংসায় বিশ্বাসী।

তিনি বুধবার জিয়াউর রহমানের ৩৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর বিএনপি ঘোষিত দুই দিনব্যাপী কর্মসুচীর অংশ হিসেবে নগরীর বাগবাড়ীস্থ মামনি নিবাস এতিম খানায় এতিমদের সাথে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আলী হোসেন বাচ্চুর পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত্ চৌধুরী সাদেক, সহ-সভাপতি ও সিসিক প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী, জেলা সহ-সভাপতি শাহজামাল নুরুল হুদা, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী। উপস্থিত ছিলেন- জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক এস.এম সেলিম ও জলবায়ু পরিবর্তন বিষয়ক সম্পাদক আলী আকবর রাজন। মাহফিলে মামনি নিবাসের সকল ইয়াতিম ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। বিশেষ মোনাজাত পরিচালনা করেন- ইয়াতিম খানা জামে মসজিদের ইমাম।

বিশেষ অতিথির বক্তব্য মহানগর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত্ চৌধুরী সাদেক বলেন- সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে হত্যা ছিল বাংলাদেশের উন্নয়ন অগ্রগতি বন্ধ করার সুগভীর ষড়যন্ত্র। কিন্তু তাদের ষড়যন্ত্র সফল হয়নি বরং ষড়যন্ত্রকারীরা ইতিহাসের আস্থাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে।

Top