বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি গুইমারা উপজেলা শাখার উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

received_2075096229430842.jpeg

এম শাহীন আলম,খাগড়াছড়িঃ

৩০ মে বুধবার গুইমারা উপজেলা বিএনপির উদ্যোগে কাশেম মার্কেটের পশ্চিম পার্শে দোকান গলির ভিতরে ইফতার মাহফিল করার প্রস্তুতি থাকলেও পুলিশি বাধায় স্থান পরির্বতন করে পাশে গুইমারা কেন্দ্রীয় জামে মসজিদে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

গুইমারা উপজেলা বিএনপির সভাপতি মোঃ ইউচুপ এর সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরী, বিশেষ অতিথি বিসাবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক ও রামগড় উপজেলা চেয়ারম্যান শহীদুল ইসলাম ভূইয়া ফরহাদ, রামগড় উপজেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক আলাউদ্দিন ও সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম খলিল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা বিএনপির সহ-সভাপতি কাজী মফিজ, সাধারন সম্পাদক ইব্রাহীম, যুগ্ন সাধারন সম্পাদক নবী হোসেন, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন বাদল, উপজেরা যুবদলের সভাপতি কাজী আরিফ, সাধারন সম্পাদক মোঃ সালমান, সাংগঠনিক সম্পাদক হাফিজুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক রজব আলী। উপজেলা ছাত্রদলের সভাপতি সাইফুল ইসলাম সোহাগ, সাধারন সম্পাদক মোঃ হানিফ সিকদার, যুগ্ন সাধারন সম্পাদক এম শাহীন আলম, সাংগঠনিক সম্পাদক মোঃ আরমান হোসাইন সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ড থেকে আগত বিএনপি, যুবদল, ছাত্রদল সহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Top