নাইক্ষ্যংছড়িতে জনতা কর্তৃক চোলাই মদ সহ তিন নারী পাচারকারী আটক

received_1688755594553746.jpeg

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে::
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে দেশীয় তৈরী চোলাই মদ সহ তিন নারী পাচারকারীকে আটক করেছে স্থানীয় জনতা। ৩০ মে (বুধবার) দুপুর ২ টার দিকে স্থানীয় বাইশারী বাজার ষ্টেশনে হিললাইন নামক মিনিবাস থেকে ৯০ লিটার চোলাই মদ সহ তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো,কক্সবাজার জেলার ঈদগাঁও মাইজপাড়া এলাকার বাসিন্দা শাহ্আ লমের স্ত্রী মিনুআরা (৪৪), একই গ্রামের ওবাইদুল্লাহ’র স্ত্রী ফেরদাউস (৩৪) ও মৃত জাফর আলমের স্ত্রী রুকসানা আক্তার (৩৩)।
জানা যায়, আটক তিন নারী পাচারকারী তারা দীর্ঘদিন ধরে বাইশারী-ঈদগড়-ঈদগাও সড়ক দিয়ে উপজাতীয় পল্লী থেকে ক্রয় করে দেশীয় তৈরী চোলাই মদ পাচার করে আসছিল। বুধবার দুপুরেও প্রতিদিনের ন্যায় মিনিবাসে চড়ে ঈদগাঁও যাওয়ার পথে স্থানীয় জনতার সন্দেহ হলে তারা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে পৌছে তাদের দেহ ও পলিথিন মোড়ানো ব্যাগে তল্লাশী চালিয়ে ৯০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ তিন নারী পাচারকারীকে আটক করে।
বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) একেএম হাবিবুল ইসলাম সাংবাদিকদের জানান, তাদের বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হচ্ছে।
এই রিপোর্ট লিখা ও পাঠানো পর্যন্ত তিন নারী মদ পাচারকারী বাইশারী তদন্ত কেন্দ্রের পুলিশ হেফাজতে রয়েছে।

Top