জামালগঞ্জে কমিউনিটি ক্লিনিকে নিরাপদ মাতৃত্ব দিবস পালন

20180529_122902.jpg

জামালগঞ্জ প্রতিনিধি::

জামালগঞ্জ উপজেলার সাচনা বাজার ইউনিয়নের ভরতপুর কমিউনিটি ক্লিনিকের নিরাপদ মাতৃত্ব দিবস উপলক্ষে গর্ভবতী মা, স্তন দানকারী মা’দের নিয়ে এক স্বাস্থ্য শিক্ষা বিষয়ক কর্মশালা ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

কমিউনিটি ক্লিনিকের সিজি কমিটি ও সহায়ক কমিটির আয়োজনে বাংলাদেশ কেয়ার জিএসকে এর সহযোগীতায় নিরাপদ মাতৃত্ব দিবস পালনে গর্ভবতী মা,স্থনদানকারী মায়েদের ফ্রি চেকআপ ও গর্ভকালীন বিভিন্ন পরামর্শ সহ প্রয়োজনীয় ঔষুধ বিতরন করা হয়।

কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি ইকবাল হোসেন ও স্বাস্থ্য সহকারী আবুল কালাম আজাদের যৌথ সঞ্চালনায় ইউপি সদস্য মানিক মিয়া সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ডাঃ প্রিয়াংকা পাল চৌধুরী।

অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেয়ার জিএসকের সুনামগঞ্জ জেলা ম্যানাজার আরিফ হোসেন,স্বাস্থ্য পরিদর্শক পূনের্ন্দু ভট্রাচার্য্য।

অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন,মুক্তিযুদ্ধা রইছ আলী,এলখাছ মিয়া,আব্দুল হান্নান,সাদেক আলী,মাও:আলী আকবর,আব্দুর রহমান প্রমূখ।

স্তনদানকারী মা ও গর্ভবতী মায়েদের বিভিন্ন সেবা সম্পর্কে আলোচনা শেষে তাদের মধ্যে সাচনা বাজার ইউনিয়ন পরিষদের পক্ষথেকে পারিবারিক ব্যাংকার বিতরন করা হয়।

Top