এমপি আব্দুল কুদ্দুসকে গণসংবর্ধনা ও নতুন বিদ্যুৎ সংযোগের উদ্ধোধন

download-2-9.jpg

মোঃ জাহিদ আলী, নাটোর প্রতিনিধি.

নাটোর-৪ গুরুদাসপুর-বড়াইগ্রাম আসনের সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক মো. আব্দুল কুদ্দুসকে গণসংবর্ধনা ও নতুন ৩৬২ টি পরিবারের মাঝে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্ধোধন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে নাজিরপুর উচ্চ বিদ্যালয় মাঠে নাজিরপুর ইউনিয়ন আওয়ামীলী ও সকল সহযোগি সংগঠন ওই সংবর্ধনার আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন, নাজিরপুর ইউপি চেয়ারম্যান মো. শওকত রানা লাবু। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংবর্ধিত এমপি অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস। প্রধান অতিথি সুইচ টিপে ওই বিদ্যুৎ সংযোগের উদ্ধোধন করেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সভাপতি জাহিদুল ইসলাম, নাটোর পল্লী বিদ্যুৎ সমিতির জিএম নিতাই চন্দ্র, গুরুদাসপুর পৌর আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক রেজাউল করিম সবুজ, কল্লোল ফাউন্ডেশনের সভাপতি সাবেক ছাত্রলীগ নেতা মুক্তাদিরুল ইসলাম মিন্টু বিশ্বাস, পৌর আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি কাজ কুমার কাশি, যুবলীগ নেতা রুবেল সরকার, পৌর ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেনসহ প্রমুখ। বক্তরা দাবি করেন নাটোর-৪ আসন গুরুদাসপুর-বড়াইগ্রামকে উন্নয়নের মহাসড়কে সপ্তমস্থানে নিয়ে যাওয়ায় জন্য এমপি আব্দুল কুদ্দুসকে ওই গণসংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ আসনে আবারো বর্তমান সাংসদ আব্দুল কুদ্দুসকে দলীয় মনোনয়ন দেওয়ার দাবী তোলা হয়। আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান সংবর্ধিত প্রধান অতিথি এমপি আব্দুল কুদ্দুস।
অনুষ্ঠিত বিশাল গণসংবর্ধনা অনুষ্ঠানের জনসভায় তৃণমূলের নেতা-কর্মী, সমর্থকরা হাত উচিয়ে আব্দুল কুদ্দুসকে দলীয় মনোনয়ন দেওয়ার দাবি জানান।
বক্তরা বলেন, সাংসদ আব্দুল কুদ্দুস নাটোর-৪ আসন থেকে নৌকা প্রতীকে পাঁচবার নির্বাচিত হয়েছেন। বিজয়ের এই ধারা অব্যাহত রাখতে হলে ওই আসনে আবারো সাংসদ কুদ্দুসকেই দলীয় মনোনয়ন দিতে হবে। গুরুদাসপুর-বড়াইগ্রামের সড়ক, কালভার্ট,ব্রিজ, শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠানসহ শতভাগ বিদ্যাতায়নের কৃতিত্ব অর্জন করেছেন। এই গণসংবর্ধনায় সকল নেতা-কর্মীদের অংশ গ্রহনই বলে দেয় সাংসদ কুদ্দুসের জনপ্রিয়তার ব্যপকতা। তাই এই আসনে তার বিকল্প আনা হলে আ.লীগের ভড়াডুবির সম্ভাবনা রয়েছে।
সংবর্ধিত প্রধান অতিথি তার বক্তব্যে নেতা-কর্মি সমর্থকদের ধন্যবাদ জানিয়ে সকল দ্বিধা ভুলে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান।

Top