সাতক্ষীরা কলারোয়ায় ভ্রাম্যমান আদালতে ৭প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা

received_415805692221302.jpeg

শেখ রিপন সাতক্ষীরা প্রতিনিধি ঃ

কলারোয়া বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৭টি দোকান থেকে ১০হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এছাড়া কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানকে সতর্ক করা হয়েছে।
মঙ্গলবার ২৯মে বেলা সাড়ে ১১টার থেকে দুপুর ১টা পর্যন্ত কলারোয়া বাজারে বিভিন্ন মুদি, মাংস, কাপড়, পেয়াজ-রসুন,ইত্যাদি দোকানে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মনিরা পারভীন।
উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের বেঞ্চ সহকারী আব্দুল মান্নান জানান-‘ভোলানাথের পেয়াজ-রসুনের মুদি দোকানে চটের বস্তা ব্যবহার না করায় ১হাজার টাকা, চঞ্চল হোসেনের মুরগির মাংসের দোকান ট্রেড লাইসেন্স না থাকায় ৫’শ টাকা, ইব্রাহিমের মুদির দোকানে পাটের বস্তা ব্যবহার না করায় ৩হাজার টাকা, রেজাউল ইসলামের কাপড়ের দোকানে ট্রেড লাইসেন্স না থাকায় ৫’শ টাকা, মেহেদি হাসানের জামান ট্রেডার্স নামের মুদিখানার দোকানে পাটের বস্তা ব্যবহার না করায় ৩হাজার টাকা, হাবিবুর রহমানের লিয়াকত স্টোর নামের মুদিখানার দোকানে মূল্য তালিকা ও ট্রেড লাইসেন্স না থাকায় ১হাজার ৫’শ টাকা ও মোছাব্দী গাজীর গরুর মাংসের দোকান ট্রেড লাইসেন্স না থাকায় ৫’শ টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ ম্যাজিস্ট্রেট।
ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে আরো উপস্থিত ছিলেন জেলা পাট উন্নয়ন সহকারী আমীর হোসেন, কলারোয়া পৌরসভার স্যানেটারী পরিদর্শক সুধেন্দু শেখর সাহা, ইউএনও অফিসের বেঞ্চসহকারী আব্দুল মান্নান, এসআই রাসেল প্রমুখ।

Top