শার্শায় সড়ক দূর্ঘটনায় নিহত ২ : আহত ৭

IMG_20180523_214124.jpg

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি :
যশোরের শার্শায় পরিবহন-ভডভডি (ইঞ্জিন চালিত তিন চাকার যান) মুখোমুখি সংঘর্ষে জাহিদ হোসেন (৪২) ও জিয়ারুল ইসলাম (২৮) নামে দুইজন নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে ৭ জন। নিহত জাহিদ হোসেন ঝিকরগাছা উপজেলার জগনন্দকাটি গ্রামের ফারুক হোসেনের ছেলে ও জিয়ারুল ইসলাম একই উপজেলার কুমরী গ্রামের নুরালী সরদারের ছেলে। আহতদেরকে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তী করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ৫টার সময় যশোর-বেনাপোল হাইওয়ে সড়কের শার্শা উপজেলার নাভারন ত্রিমোহিনী মোড় নামক স্থানে বেনাপোল থেকে ছেড়ে আসা একটি পরিবহন বাস বিপরিত মুখি ভডভডি’র (ইঞ্জিন চালিত তিন চাকার যান) সাথে মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।

আহতরা হচ্ছে, ঝিকরগাছা উপজেলার কুমরী গ্রামের তাজু (২৭) পিতা আবুল হোসেন, শাওন (২৬) পিতা মনিরুল ইসলাম, জাহিদ (২৪) পিতা ফারুক হোসেন, কামাল গাজী (২৯) পিতা জাকের আলী, আয়ুব আলী (২৫) পিতা জানালী সরদার, আবু বক্কও ছিদ্দিক (৩০) পিতা ইসমাইল গাজী ও ইলিশপুর গ্রামের ইসমাইল হোসেন (২৩) পিতা ফজের আলী।

নাভারন হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ সার্জেন পলিটন মিয়া জানান, সকাল সাড়ে ৫টার সময় যশোর-বেনাপোল হাইওয়ে সড়কের শার্শা উপজেলার নাভারন ত্রিমোহিনী মোড় নামক স্থানে বেনাপোল থেকে ছেড়ে আসা একটি পরিবহন বাস বিপরিত মুখি ভডভডি’র (ইঞ্জিন চালিত তিন চাকার যান) সাথে মুখোমুখি সংঘর্ষে ভডভডির ২যাত্রী নিহত হয়েছে। এবং ৭জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে শার্শা উপজলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক এককে মৃত ঘোষনা করে। পরে গুরুতর আহত দ’জনের অবস্থার অবনতি হলে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে জিয়ারুল নামে আরও একজন মারা যায়।

Top