নওগাঁর পত্নীতলায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

download-1-9.jpg

আলহাজ্ব বুলবুল চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলায় নজিপুর পৌর আওয়ামীলীগের উদ্যোগে রবিবার সন্ধ্যায় নজিপুর ডাকবাংলায় ও শনিবার সন্ধ্যায় ইসলামি ব্যাংক বাংলাদেশ নজিপুর শাখার উদ্যোগে ব্যাংক কার্যালয়ে সিয়াম, তাকওয়া ও সাদাকাহ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

নজিপুর পৌর আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম বেন্টুর সভাপত্বিতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ইসহাক হোসেন, সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুল গাফ্ফার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নজিপুর পৌরসভা মেয়র রেজাউল কবির চৌধুরী বাবু, সাংবাদিক মনিবুর রহমান চৌধুরী গোল্ডেন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিলটন উদ্দীন সহ দলীয় নেতা-কর্মী সুধীজন প্রমূখ।

অপর দিকে পবিত্র রমজান উপলক্ষে ইসলামি ব্যাংক বাংলাদেশ নজিপুর শাখার উদ্যোগে শনিবার সন্ধ্যায় ব্যাংক কার্যালয়ে সিয়াম, তাকওয়া ও সাদাকাহ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ইসলামি ব্যাংক বাংলাদেশ লিঃ এর জোনাল অফিস রাজশাহীর ভাইস প্রেসিডেন্ট আব্দুল্লাহ আনোয়ারের সভাপত্বিতে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন নজিপুর বাসস্ট্যান্ড চৌরাস্তা জামে মসজিদের খতিব হাফেজ মওলানা মুফতি মুনীরুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এসএভিপি ও শাখা প্রধান নজিপুর শাখার আশরাফ উদ্দীন সহ উপজেলার গন্যমান্য ব্যক্তিবর্গ, ব্যাংকের অন্যান্য কর্মকর্তা, কর্মচারী প্রমূখ।

Top