বগুড়া জেলা ছাত্রকল্যাণ পরিষদ,ঢাকা কলেজ এর নতুন কমিটি গঠন

received_1817326171647563.png

তোফায়েল আহম্মেদ :

আগামী এক বছরের জন্য বগুড়া জেলা ছাত্র কল্যাণ পরিষদ এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।৪৬ সদস্য বিশিষ্ট এই কমিটিতে রয়েছে নতুন ও পুরাতনের মিশ্রণ।
গতকাল রাত ৮ ঘটিকার দিকে, বগুড়া জেলা ছাত্র কল্যাণ পরিষদ এর প্রতিষ্ঠাতা,ঢাকা কলেজ ছাত্রলীগ এর অন্যতম যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান রবিন তার ফেসবুক এ পূর্ণাঙ্গ কমিটির লিস্ট প্রকাশ করেন।এর আগে গত ২৪ মে, রাজধানীর স্টার কাবাব, এলিফ্যান্ট রোড এ এক মতবিনিময় ও ইফতার মাহফিল এর আয়োজন করা হয়। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়ার কৃতি সন্তান, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এর সহ-সভাপতি “ম আব্দুর রাজ্জাক, হুসনে আরা ছবি (জনাব রাজ্জাক পত্নী), আরও উপস্থিত ছিলেন ঢাকা কলজে এর কৃতী শিক্ষার্থী, ঢাকা কলেজ ছাত্রলীগ এর অন্যতম যুগ্ম আহ্বায়ক, মেহেদী হাসান রবিন,মাহবুবা নাছরিন রুপা,যুগ্ম আহ্বায়ক,ইডেন কলেজ ছাত্রলীগ, শাহরিয়ার শাকিল, যুগ্ম-সাধারন সম্পাদক,গ্লাস এন্ড সিরামিক্স কলেজ।এডভোকেট আয়েশা খাতুন পপি,বগুড়া জেলার কেন্দ্রীয় ছাত্রলীগ নেতৃবৃন্দ এবং ঢাবি,জগন্নাথ,ঢাকা কলেজ,ইডেন কলেজ,শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, বাংলা কলেজ,ঢাকা পলিটেকনিক, গ্লাস এন্ড সিরামিক্স সহ বিভিন্ন বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত বগুড়া জেলার ছাত্র-ছাত্রী বৃন্দ।ইফতার মাহফিল শেষে সংক্ষিপ্ত কমিটি দেওয়া হয়।
নতুন সভাপতি হিসেবে মনোনীত করা হয় আগের কমিটির সাধারন সম্পাদক এবিএস সবুজ কে।তিনি ঢাকা কলেজ একাউন্টিং বিভাগের কৃতী শিক্ষার্থী।
সাধারন সম্পাদক হিসেবে মনোনীত করা হয় আমিনুল ইসলাম অর্নব কে।অর্নব রসায়ন বিভাগের কৃতী শিক্ষার্থী।
সহ-সভাপতি করা হয়েছে ৯ জনকে।এর মধ্যে উল্লেখ্যযোগ্য হলেন মোঃজান্নাতুল নাঈম।
যুগ্ম সাধারন সম্পাদক ৪ জন।
সাংঠনিক সম্পাদক ৬ জন।এর মধ্যে অন্যতম,
মোঃতোফায়েল আহম্মেদ। দপ্তর সম্পাদক করা হয়েছে আহসান হাবীব বাধন কে। প্রচার সম্পাদক সিতাফ আল রাব্বী। উপদেষ্টা মন্ডলীর সদস্য ৩ জন।প্রধান উপদেষ্টা
ম আব্দুর রাজ্জাক, সহ সভাপতি,স্বেচ্ছাসেবক লীগ।
বাকি দুই জন উপদেষ্টা হলেন,মেহেদী হাসান রবিন,প্রতিষ্ঠাতা বগুড়া জেলা ছাত্র কল্যাণ পরিষদ,ইমদাদুল হক তুষার, সাবেক সভাপতি, বগুড়া জেলা ছাত্র কল্যাণ পরিষদ।

Top