নেতা হতে হলে বিলবোর্ডের প্রয়োজন নেই – ওবায়দুল কাদের

received_666915960306195.jpeg

মোঃ ওয়ালিদ সাকিব, কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন; “নেতা হতে হলে বিলবোর্ডের প্রয়োজন নেই। আপনার কর্মই আপনাকে নেতা বনাবে। কারো মনে কষ্ট দিয়ে নেতা হওয়ার চেষ্টা করবেন না। জনগণের কাছে আপনার জনপ্রিয়তা কতটুকু তা নিজের ছবি দিয়ে যাচাই করুন। আমার ছবি ব্যবহার করে নয়, নেত্রীর ছবি বা বঙ্গবন্ধুর ছবি ব্যবহার করে নয়।”

রবিবার (২৭ মে) বিকাল ০৫টায় বসুরহাট পৌরসভা মিলনায়তনে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক ইফতার মাহফিলে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন; কেউ কেউ ধর্মীয় অনুষ্ঠানে এবং মসজিদে নেতিবাচক ও বিদ্বেষ মূলক বক্তব্য রাখেন। এ ধরনের কর্মকান্ড ধর্মীয় উম্মাদনা ছড়ায়। সুতরাং এ ধরনের কর্মকান্ড থেকে বিরত থাকতে হবে। তিনি তাঁর দলের নেতাকর্মীদেরকে এ ধরনের কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য অনুরোধ করেন।

নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ,কবিরহাট) এর জনসাধারণের উদ্দ্যেশ্যে মন্ত্রী বলেন; “আপনাদের সাথে আমার সম্পর্ক চিরদিন অমলিন। আমি সুখের সময়েও আপনাদের পাশে থাকবো, দুখের সময়েও থাকবো। এ বন্ধন কোনদিন ছিঁড়বেনা।”

উপজেলা আ’লীগের সভাপতি খিজির হায়াত খানের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি মো: সাহাব উদ্দিন, বসুরহাট পৌর সভার মেয়র আব্দুল কাদের মির্জা ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল প্রমূখ।

Top