জগন্নাথপুরে ফ্রেন্ডস্ ক্লাবের ৯ম বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা অনুষ্টিত

News-Photo-02-1-1.jpg

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
সুনামগঞ্জের জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়নের আর্ত মানবতা ও সামাজিক উন্নয়নের নিয়োজিত রানীগঞ্জ ফ্রেন্ডস্ ক্লাবের উদ্যোগে গতকাল শনিবার ক্লাবের কার্যালয়ে সন্ধায় ৯ম বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।
রানীগঞ্জ ফ্রেন্ডস্ ক্লাবের সহ-সভাপতি নাহিদুল ইসলাম নুরুল এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক মো.ফখরুল ইসলামের পরিচালনায় পবিত্র কোরআল থেকে তেলাওয়াত করেন,অত্র ক্লাবের ধর্ম বিষয়ক সম্পাদক মো. নাহিদুল ইসলাম কায়েছ, স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সম্মানিত সদস্য রইছ উদ্দিন।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ক্লাবের উপদেষ্টা ও দাতা সদস্য মো.মুক্তার মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপদেষ্টা ডা.ছদরুল ইসলাম ও রাজিব তালুকদার,আজকের স্বদেশ পোর্টালের সম্পাদক ও প্রকাশক মো.গোলাম সারোয়ার।
অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন ক্লাবের সহ-অর্থ সম্পাদক মো.রুবেল আহমদ,সম্মানিত সদস্য আলফু মিয়া,মো.সুজন আহমদ,মোহাম্মদ আলী রাজন। এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক জুয়েল আহমদ মাহিন,বিশিষ্ট কবি জামাল শহীদ,রানীগঞ্জ বাজারের ব্যবসায়ী তানভির আহমদ সোহেল,মো.আব্দাল মিয়া,ক্লাবের সদস্য মো.আলীনুর রহমান,মো.শাহেদ আহমদ,মো.ফয়জুর রহমান,রুবেল আহমদ জিসান,মো.আনোয়ার মিয়া,মো.সুমন আহমদ প্রমুখ।আলোচনা সভা শেষে ইফতারের আগে কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়। ইফতারের মধ্যে দিয়ে ৯ম জন্ম বার্ষিকির অনুষ্টান সমাপ্ত হয়।##

Top