কেরানীহাট মা-শিশু হসপিটালে এমপি নজরুল: আল্লাহর দেয়া বিধান মতে ব্যবসা ইবাদতের শামিল

received_1701063889941095.jpeg

বিশেষ প্রতিনিধি:
চন্দনাইশ সাতকানিয়া আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী বলেছেন, আল্লাহ ব্যবসাকে হালাল ও সুদকে হারাম করেছেন। আল্লাহর দেখানো পথে ব্যবসা করাও ইবাদতের শামিল। তাই মানুষকে না ঠকিয়ে সঠিক ভাবে ব্যবসা পরিচালনা করা সকলেরই দায়িত্ব। তিনি গত ২৬ মে বিকালে সাতকনিয়ার কেরানীহাট মা-শিশু জেনারেল হসপিটাল পরির্দশনকালে এ কথা বলেন। এসময় চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের অর্থ সম্পাদক সেলিম উদ্দিন,মা-শিশু জেনারেল হসপিটালের নির্বাহী চেয়ারম্যান ওসমান আলী,ম্যানেজিং ডিরেক্টর সাংবাদিক শহীদুল ইসলাম বাবর, আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার রাকিব উদ্দিন,ব্যবস্থাপক আনোয়ার হোছাইন ও একাউন্স অফিসার মোহাম্মদ আনাচ উপস্থিত ছিলেন।
নজরুল ইসলাম চৌধুরী এমপি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর থেকে সারা দেশে স্বাস্থ্য সেবাসহ সকল ধরনের উন্নয়ন কাজ চালিয়ে যাচ্ছে। এক সময়কার তলাবীহিন ঝুড়ি হিসেবে পরিচিত দেশ আজকে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে একমাত্র বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে। উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সরকারের ধারাবাহিকতা রক্ষা করার প্রয়োজনীয়তা উল্লেখ করে তিনি বলেন, বিশ্ব উন্নয়ন সংস্থার সহায়তা ছাড়াই পদ্মা সেতুর কাজ শুরু হয়েছে। এগিয়ে চলছে এ সেতুর উন্নয়ন কাজ। বিশ্বের দরবারে বাংলাদেশ এখন মধ্য আয়ের দেশ হিসেবে পরিচিত। সরকারের ধারাবাহিকতা রক্ষা না হলে উন্নয়ন কাজ বাধাগ্রস্থ হবে। বন্ধ হয়ে যেতে পারে বড় বড় উন্নয়ন প্রকল্প। তাই দেশের উন্নয়নের স্বার্থে সরকারের ধারাবাহিকতা রক্ষা করা প্রয়োজন।
তিনি শনিবার বিকালে উক্ত হসপিটালটি পরির্দশনে আসলে হসপিটাল কর্তৃপক্ষ তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

ছবির ক্যাপশান-আলহাজ নজরুল ইসলাম চৌধুরী এমপিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন কেরানীহাট মা-শিশু জেনারেল হসপিটাল কর্তৃপক্ষ।

Top