“আমাদের সাধারণ মানুষের আস্থা অর্জন করতে হবে”-কর্ণফুলী আ’মীলীগের ইফতার মাহফিল ভূমি প্রতিমন্ত্রী

33634219_1954382101252284_8599219267616899072_n.jpg

জে.জাহেদ, চট্টগ্রাম ব্যুরো:

কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক বিশাল কর্মী সভাবেশ ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

আজ শনিবার ২৬ মে উপজেলার শিকলবাহা ক্রসিং এস,আর স্কয়ার কমিনিউনিটি হল রুমে এ কর্মী সমাবেশ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সভাপতিত্ব করেন কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সৈয়দ জামাল আহমেদ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ভূমি প্রতিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি।

এতে আরো উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দক্ষিণ জেলা আঃলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলহাজ্ব ফারুক চৌধুরী।

উক্ত কর্মী সমাবেশে ইফতার এর পূর্ব সময়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমার এর আত্মার মাগফেরাত এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু ছাড়াও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রয়াত প্রেসিডিয়াম সদস্য মরহুম আখতারুজ্জামান চৌধুরী বাবু,র আতœার মাগফেরাত চেয়ে দোয়া ও মোনাজাত করা হয়।

বক্তব্যে ভূমিপ্রতিমন্ত্রী নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন,রমজানের তাৎপর্য্যকে সাথে নিয়ে আমাদের সাধারণ মানুষের আস্থা অর্জন করতে হবে।

এবং তিনি আরো বলেন,সাধারণ জনগণকে সাথে নিয়ে আগামী নির্বাচনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান।

এতে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ,মহিলা ভাইস চেয়ারম্যান ,উপজেলা আওয়ামী লীগের এডহক কমিটির সদস্যবৃন্দ, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক,উপজেলা যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ,শ্রমিক লীগ,মহিলা আওয়ামী লীগসহ সকল অঙ্গসংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ওয়ার্ড পর্যায়ের সকল তৃণমূল কর্মীরা উপস্থিত ছিলেন।

Top