ঢাকামঙ্গলবার , ১৬ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন এসআই গোলাম কিবরিয়া

প্রতিবেদক
নিউজ ভিশন
২৬ মে ২০২১, ১:৪৯ অপরাহ্ণ

Link Copied!

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে নিয়মিত চেক পোস্ট বসিয়ে মাদক ও ইয়াবা উদ্ধারে বিশেষ অবদান রাখায় চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী কর্মকর্তা হিসেবে নির্বাচিত হয়েছেন লোহাগাড়া থানার এসআই গোলাম কিবরিয়া।

২৫ মে (মঙ্গলবার) চট্টগ্রাম রেঞ্জ কার্যালয়ে অনুষ্ঠিত আইন-শৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা মাসিক সভায় গোলাম কিবরিয়াকে চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ এসআই হিসেবে নির্বাচিত করা হয়। ওই সময় অসামান্য অবদান স্বরুপ এসআই গোলাম কিবরিয়াকে সম্মাননা স্বারক ক্রেষ্ট ও সার্টিফিকেট প্রদান করেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মুহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম(বার), পিপিএম(বার)।

শ্রেষ্ট পুরুষ্কার অর্জনকারী এসআই গোলাম কিবরিয়া জানান, ভাল কাজে পুরুষ্কার পেলে সত্যিই নিজেকে অনেক গৌরবান্বিত মনে হয় এবং কাজ করার আগ্রহ জাগে। সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকারিয়া রহমান জিকু স্যার, লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ স্যার ও থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম স্যারের সার্বিক নির্দেশনায় ও আন্তরিকতায় মাদক ও ইয়াবা উদ্ধারে কাজ করে যাচ্ছি। স্যারদের আন্তরিকতার কারণে আমি চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী কর্মকর্তা হিসেবে সম্মাননা পেয়েছি। এ সম্মাননা আমার জন্য অনেক সাফল্যের এবং গৌরবের।

অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ জানান, চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ পুরস্কার লোহাগাড়া থানা পুলিশের জন্য বড় অর্জন। চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মুহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম(বার), পিপিএম(বার) মহোদয়ের হাত থেকে পুরস্কার নেওয়া মানে কাজের গতি বেড়ে যাওয়া।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু জানান, লোহাগাড়া থানা পুলিশের এই আর্জন পুলিশ বাহিনীর বড় সফলতা ‌। এই পুরস্কারে পুলিশ বাহিনীর কাজকে তরান্বিত করবে‌। ভবিষ্যতে এমন কর্মকাণ্ড অব্যাহত থাকবে বলে জানান তিনি।

123 Views

আরও পড়ুন

নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

চকরিয়ায় মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ নির্মাণ কাজের শুভ উদ্বোধন

শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবারকে হয়রানির প্রতিবাদে মানববন্ধন

সমগ্র মুসলিম বিশ্ব ফিলিস্তিনের স্বাধীনতা উদযাপন করবে–খামেনি

নোয়াখালীর দুই নাবিকের মুক্তিতে স্বস্তি পরিবারের মাঝে

প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার

শার্শায় প্রশাসনের আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন

নাগরপুরে নাবিক সাব্বিরের মুক্তির খবর শুনে তার পরিবারে খুশির বন্যা বইছে।

নাইক্ষ্যংছড়িতে বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ পালিত

ঈদসংখ্যার গুরুত্ব কি হারিয়ে যাচ্ছে?

যদুনাথ রি-ইউনিয়ন ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

টাঙ্গাইলের নাগরপুরে ৫ দিনব্যাপী ক্ষুদ্র কুটির শিল্প ও বৈশাখী মেলার শুভ উদ্বোধন