অধ্যক্ষ শেরগুল আহমেদ সুনামগঞ্জ সদর উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান

unnamed-4.jpg

জাহাঙ্গীর আলম ভূইয়া,ষ্টাফ রিপোর্টার,সুনামগঞ্জ :
সুনামগঞ্জ পৌর কলেজের অধ্যক্ষ ও সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ সুনামগঞ্জ সদর উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে সম্মাননা ক্রেস্ট লাভ করেছেন। রোববার সদর উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস তাঁকে এ সম্মাননা ক্রেস্ট প্রদান করে।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, অধ্যক্ষ শেরগুল আহমেদ শিক্ষা ব্যবস্থায় অবদান ও প্রতিষ্ঠান সুশৃঙ্খলভাবে পরিচালনা এবং মানন্নোয়নের বিষয়টি উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের পর্যবেক্ষণের মাধ্যমে উন্নীত হওয়ায় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত করা হয়। জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৮ উপলক্ষে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কলেজ) হিসেবে তাঁকে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান ঘোষণা করে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
উল্লেখ্য, অধ্যক্ষ শেরগুল আহমেদ কালীবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি, শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি ও জেলা রেডক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য, জেলা শিল্পকলা একাডেমি ও কার্যকরি পরিষদের সদস্য এবং আজীবন সদস্য, জেলা ক্রীড়া সংস্থার কার্যকরি পরিষদের সদস্যসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে সম্পৃক্ত রয়েছেন।

উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন- সাবেক সংসদ সদস্য ও লবজান চৌধুরী বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি দেওয়ান শামসুল আবেদীন, সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত, পাবলিক প্রসিকিউটর (পিপি) ড. খায়রুল কবির রুমেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মল্লিক মুঈনুদ্দিন আহমেদ সোহেল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ জিয়াউল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হক, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামছুল আবেদীন, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, জেলা বাকবিশিস সভাপতি ও সুনামগঞ্জ পৌর ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক শুভঙ্কর তালুকদার মান্না, অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক চিত্তরঞ্জন তালুকদার, সহকারি অধ্যাপক আবু নাসের, প্রভাষক রামানুজ রায় সাজু, নোয়াজ উদ্দিন, প্রণয় চন্দ্র সরকার, শেখ ফারজানা সুমা, তাসলিমা আক্তার, কাঞ্চন বৈদ্য, জেলা বাকবিশিস সাধারণ সম্পাদক জামাল হোসেন প্রমুখ।

Top