মাদক সম্রাট শুক্কুর নিহত,চট্টগ্রামে স্বস্তি

FB_IMG_1526985390167.jpg

জে জাহেদ, চট্টগ্রাম:
চট্টগ্রাম মহানগরে ৩জনসহ সারাদেশে অন্তত ২৫জন নিহত হয়েছে।  এর মধ্যে সোমবার রাতে চট্টগ্রাম নগরীর ডোবারপাড় এলাকার কথিত মাদক সম্রাট শুক্কুর নিহত হওয়ার পর বায়োজিদসহ নগরবাসী কিছুটা স্বস্তির নিশ্বাস ফেলছ।
আইনশৃঙ্খলাবাহীনিও শুক্কুরের নিহত হওয়ায় চট্টগ্রামে মাদকের আগ্রাসন কিছুটা হলেও কমবে বলে আশাপোষন করছেন।
চট্টগ্রাম নগরীর শীর্ষ মাদক ব্যবসায়ী শুক্কুর আলী(৪৫) নগরী বায়ােজীদ এলাকার মাদকের ব্যবসা নিয়ন্ত্রণ করতো দীঘদনি ধরে তার বিরুদ্ধে দশটার অধিক মামলা বিভিন্ন থানায় আছে বলে জানিয়ছে আইনশৃঙ্খলাবাহীনি।
তার বাড়ী ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায়। তিনি চট্টগ্রামে দীর্ঘদিন যাবৎ বসবাস করছেন। মাদক বিক্রিতে ছলে তার মূল ব্যবসা। তিনি বেশ কয়েকবার গ্রেফতার হয়েছিলেন।
এব্যাপারে জানতে চাইলে বায়োজীদ থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান খোন্দকার বলেন, নিহত শুক্কুরের নামে আমার থানায় ১০ টি মাদক মামলা রয়েছে। তাকে আমরা বেশ কয়েকেবার গ্রেফতার করছি। কিছুদিন আগে সে দুই বছরের অধিক সময় জেল কেটে বের হয়েছে। তাকে এক কথায় মাদক সম্রাট বলা যায়।
র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া)ও সিনিয়র সহকারী পুলশি সুপার মিমতানুর রহমান পিপিএম জানান, চট্টগ্রাম মহানগরীর বায়জীদ বোস্তামি থানাধীন ডোবারপাড় জামতলাস্থ বাংলাদশে ব্যাংক কলোনীর পূর্বপাশে অবস্থান করছে এরকম সংবাদ পেয়ে সোমবার দিনগত রাত দুইটার দিকে র‍্যাব এর একটি দল অভিযান চালায়।
মাদক ব্যবসায়ীরা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে র‍্যাবকে লক্ষ্য করে এলোপাথারি গুলি র্বষণ শুরু করে,র‍্যাব ও আত্মরর্ক্ষাথে পাল্টা গুলি র্বষণ করে গুলি বিনিময়ের এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।

Top