তাহিরপুরের নোয়াগাঁও কীর্তন কমিটির উপর মিথ্যা চাঁদাবাজি মামলা : নিন্দা প্রকাশ

IMG_20180523_023651.jpg

জাহাংগীর আলম ভুঁইয়া, স্টাফ রিপোর্টার,সুনামগঞ্জ :
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার গোপীনাথের নোয়াগাঁও কীর্তন কমিটির উপর মিথ্যা চাঁদাবাজি মামলা করায় বিচারের বৈঠকে সালিসকারীগন বাদীকে নিন্দা প্রকাশ করেছেন।
জানাযায়,গোপীনাথের নোয়াগাঁও কীর্তন কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা অজিত দাস ওরফে আনন্দ ও সম্পাদক বিমল তালুকদারের উপর অমলেন্দু তালুকদার অতি কর্তৃক মিথ্যা চাদাবাজির অভিযোগ এনে তাহিরপুর থানায় লিখিত অভিযোগ করার প্রেক্ষিতে বিমল তালুকদারকে থানা পুলিশ আটক করে নিয়ে আসে। এ নিয়ে মঙ্গলবার বিকেলে তাহিরপুর উপজেলা আওয়ামীমীগ কার্যালয়ে এক বিচার সালিস অনুষ্টিত হয়। বৈঠকে বাদির উপর নিন্দা জানানো হয়। বিষয়টি সালিসের মাধ্যমে মীমাংসা করার আশ্বাস দিয়ে তাহিরপুর থানা থেকে ইউপি সদস্য,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন,উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন,আওয়ামীলীগ নেতা মিলন তালুকদার আটক হওয়া সম্পাদক বিমল তালুকদারকে থানা থেকে আমাদের জিম্মায় নিয়ে আসি। সালিস বৈঠকে পুরো ঘটনাটি মিথ্যা প্রমানিত হওয়ায় শ্রীপুর দক্ষিন ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের অমলেন্দু তালুকদার প্রকাশিত অতিকে নিন্দা জানানো হয়েছে এবং ভবিষ্যতে এ ধরনের কাজ করবে না বলে তাকে সর্তক করা হয়েছে।
সালিস বৈঠকে উপস্থিত তাহিরপুর উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন বলেন,কীর্তন কমিটির সভাপতি সম্পাদকসহ কমিটির লোকজনের বিরুদ্ধে আনীত চাঁদাবাজির অভিযোগটি মিথ্যা প্রমানিত হওয়ায় বিচারকগন বাদীকে নিন্দা প্রকাশ করেছেন।

Top