জৈন্তাপুরে মাদক সম্রাট জাহাঙ্গীর আটক।

ARREST-sm20180206175743.jpg

 এম.এম রুহেল,জৈন্তাপুর প্রতিনিধি :

জৈন্তাপুরের মাদক সম্রাট হিসাবে খ্যাত জালালবস্তি চিহ্নিত ইয়াবা ও মাদক সম্রাট জাহাঙ্গীর পুলিশের খাঁচায় বন্দী। মামলা দায়ের আদালতের মাধ্যমে জেল হাজতে।

পুলিশ সূত্রে জানাযায়- উপজেলার নিজপাট ইউনিয়নের জালাল বস্তিতে দীর্ঘ দিন হতে পুলিশ সহ আইনশৃঙ্খলা বাহিনীর চোঁখ ফাকি দিয়ে ইয়াবা, হেরোইন, গাঞ্জা ও মদ সহ নানা অপরাধ কর্মকান্ড পরিচালনা করে আসছে। পুলিশ বিষয়টি নজরে রাখলেও জালাল বস্তির মৃত আব্দুল বাসিত এর ছেলে ইয়াবা সম্রাট মোঃ জাহাঙ্গীর আলম (৩৮) বিভিন্ন সময় পুলিশের উপস্থিতিটের পেয়ে পালিয়ে যায়।

গত ২১ মে দিবাগতরাত ৩টায় গোপন সংবাদের ভিত্তিত্বে ইয়াবা সম্রাটের উপস্থিতি নিশ্চিত করে জৈন্তাপুর মডেল থানা পুলিশের সেকেন্ড ইন কমান্ড ইন্দ্রনীল ভট্টাচার্জ রাজনের নেতৃত্বে এসআই হুমায়ুন কবীর, এএসআই তাজুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স নিয়ে চর্তুমূখী অভিযান পরিচালনা মাধ্যমে ইয়াবা সম্রাট জাহাঙ্গীরকে আটক করা হয়। আটকের সময় তার কাছে হতে ভারতীয় ৯ বোতল মদ উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে মামলা নং ১০।

এবিষয়ে ইন্দ্রনীল ভট্টাচার্জ রাজন বলেন- জৈন্তাপুরে মাদক নির্মূলে পুলিশ জিরো টলারেন্স নীতি অবলম্বন করেছে। ফলে উপজেলা যে কোন স্থানে সংবাদ পাওয়ার সাথে সাথেই অভিযান পরিচালনা করা হচ্ছে। গত সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিত্বে জালাল বস্তীতে অভিযান পরিচালনা করে ইয়াবা সম্রাট নামে খ্যাত জাহাঙ্গীরকে আটক করতে সক্ষম হই। নিয়মিত মাদক মামলা রুজু করে থাকে আদলতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Top