বান্দরবানের লামায় পুলিশের সাড়াশি অভিযানে ইয়াবা সহ ১ নারী মাদক ব্যবসায়ী আটক

received_253048318773116.png

আরিফুল ইসলাম,লামা(বান্দরবান)প্রতিনিধি:
বান্দরবানের লামায় পুলিশের সাড়াশি অভিযানে ৩৭ পিচ ইয়াবা সহ ১ নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সোমবার (২১ মে) দিবাগত রাত ১১টায় লামা বাজারের ছোট নুনারবিল মার্মা পাড়ায় জনৈক মাইনু মার্মানীর (৪৫) বাড়িতে এই অভিযান চালানো হয়। সে মৃত মংবাই মং মার্মার স্ত্রী।
সরেজমিনে গিয়ে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে লামা থানার পুলিশের একটি টিম এই অভিযান পরিচালনা করে।থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা অভিযানের নেতৃত্ব দেন।এছাড়া লামা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) লিয়াকত আলী সহ পুলিশের এসআই,এএসআই ও নারী-পুরুষ সদস্যরা অভিযানে অংশ নেয়। পুলিশ অভিযান পরিচালনাকালে অভিযুক্তরা দায়িত্ব পালনে বাধা দেয়ার চেষ্টা করেছে বলে জানা যায়।পরে বাড়িতে তল্লাশী চালিয়ে ৩৭ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ। এসময় ইয়াবা সেবনের বেশ কিছু উপকরণ পয়েল পেপার,ছোট ছোট পুরিন্দা ও সরঞ্জাম জব্দ করা হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, ৩৭ পিচ ইয়াবা সহ আমরা হাতেনাতে মাইনু মার্মানীকে আটক করেছি।তাকে থানা হেফাজতে রাখা হয়েছে।তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

Top