জগন্নাথপুরে সরকারি রাস্তাকে কেন্দ্র করে দুই উপজেলার গ্রামবাসীর সংঘর্ষে আহত ১১

News-Photo-3.jpg

জুয়েল আহমদ মাহিন,জগন্নাথপুর(সুনামগঞ্জ) প্রতিনিধি::
সরকারি রাস্তা নিয়ে সুনামগঞ্জের জগন্নাথপুর থানা ও সিলেটের বিশ্বনাথ থানার দুটি গ্রামের লোকজনের মধ্যে গতকাল রবিবার বেলা ২টায় সংঘর্ষে ১১জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,জগন্নাথপুর থানার মিরপুর ইউনিয়নের লহরী গ্রামের মৃত আরজু মিয়ার ছেলে ও বিশ^নাথ থানার দশঘর ইউনিয়নের একানারাই (হারইল) গ্রামের মৃত আজিদ উল্লাহ ছেলে বারিক মিয়ার সাথে গ্রামের সরকারী রাস্তা নিয়ে কথা কাটাকাটি হয় এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে।সংঘর্ষে উভয় পক্ষের ১১জন আহত হয়েছে। আহতরাহলেন লহরী গ্রামের মৃত আরজু মিয়ার ছেলে আব্দাল মিয়া (৪৫),একই গ্রামের সমুজ মিয়ার ছেলে সানোয়ার হোসেন (২৪),সাইদুল ইসলাম (২২),মৃত হেলিম উল্লাহ ছেলে রওশন আলী (৬০),আনসার আলী (৫৫), মৃত আজগর আলীর স্ত্রী কনর বেগম (৫০) ও ছেলে রিপন (২০),আনসার আলীর ছেলে রাজু (২২) ও বারিক মিয়া পক্ষের আলাল মিয়া ছেলে সাব্বির মিয়া (১৮) ও জাহানার বেগম (৫০)।আব্দাল মিয়ার পক্ষের আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বারিক মিয়া পক্ষের আহত দুইজনকে সিলেট এম জি হাসপাতালে প্রেরন করা হয়েছে।
এব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মো.হারুনুর রশিদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, সংঘর্ষে ঘটনার খবর পেয়েছি।আহতরা চিকিৎসা নেওয়া আগে থানায় যোগাযোগ করে গেছে।তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ বিষয়টির ব্যাপারে থানার এসআই লুৎফুরকে দায়িত্ব দেওয়া হয়েছে।##

Top