রমজানের পবিত্রতা রক্ষা ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখতে ব্যবসায়ীদের সাথে ইউএনও’র মতবিনিময়

FB_IMG_1526499438841.jpg

জামালগঞ্জ প্রতিনিধি::

পবিত্র রমজান মাস উপলক্ষ্যে রমজানের পবিত্রতা রক্ষা ও বাজারের দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখতে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা করা হয়েছে।

গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলার সাচনা বাজার বনিক সমিতির অায়োজনে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।সভায় সমিতির সভাপতি ইউসুফ অাল আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহি অফিসার শামীম আল ইমরান। বিশেষ অতিথি ছিলেন,সাচনা বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম শামীম।

এসময় বাজারের সকল ব্যবসায়ীদের উদ্যেশে প্রধান অতিথির বক্তব্য নির্বাহি অফিসার বলেন,প্রবিত্র রমজান মাস সিয়াম সাধনার মাস।এই মাস মুসলিম উম্মাহর জন্য বিশেষ তাৎপর্য পূর্ণ।এসময় মুসলমানগণ মহান অাল্লাহর নৈকট্য লাভ করে থাকেন।মুসলমানগণ দিনের বেলায় উপবাস ও অনেক ইবাদত বন্দেগী করেন।

আর এই প্রবিত্র মাসের মর্যাদা রক্ষা করায় অামাদের সকলের দায়িত্ব রয়েছে।রমজান মাসে যাতে কোন ব্যবসায়ী দ্রব্যমূল্য বৃদ্ধি করতে না পারে সে জন্য তিনি সকল ব্যবসায়ীদের দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখার অাহব্বান জানান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন, জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ(তদন্ত) মিজানুর রহমান,বিশিষ্ট ব্যবসায়ী পংকজ পাল,বিপ্লব পাল,স্বপন কুমার রায়,সুধাংশু,হযরত অলী,অাসাদ আল আজাদ,দেলোয়ার হোসেন,আলা উদ্দিন,মহসিন কবির,শহিদুর রহমান,গণমাধ্যম কর্মী ওয়ালী উল্লাহ সরকার প্রমূখ।

Top