নওগাঁয় এডভোকেসী প্লাটফর্ম গঠন উপলক্ষে এডভোকেসী সভা অনুষ্ঠিত

download-12.jpg

আলহাজ্ব বুলবুল চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ
নেটওয়ার্ক অফ নন-মেইস্ট্রিমড মারজিনালাইজড কমিউনিটিজ- এনএনএমসি ফাউন্ডেশন রংপুরের আয়োজনে নওগাঁর পত্নীতলায় উপজেলা বিআরডিকি হল রুমে উপজেলা এডভোকেসী প্লাটফর্ম গঠন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দেশের উত্তর-পশ্চিমাঞ্চরের আদিবাসী ও দলিত জনগোষ্ঠীর অধিকার ভিত্তিক ও স্থায়ীত্বশীল উন্নয়ন নিশ্চিত করনের লক্ষে নেটওয়ার্ক অফ নন-মেইস্ট্রিমড মারজিনালাইজড কমিউনিটিজ- এনএনএমসি ফাউন্ডেশন হেকস/ইপার এর সহায়তায় তৃণমূল পর্যায়ে আদিবাসী ও দলিত জনগোষ্ঠীর অংশ গ্রহন মূলক প্রক্রিয়ায় প্লাটফর্ম গঠন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় জাতীয় আদিবাসী যুব পরিষদ নওগাঁর উপদেষ্ঠা মোশারফ হোসেন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা দূনীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক আলহাজ্ব বুলবুল চৌধুরী।

এনএনএমসি রংপুরের সমন্বয়কারী শফিকুল ইসলামের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় আদিবাসী যুব পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক নরেন পাহান, ঢাকা বারের চৌধুরী তানভীর আহম্মেদ, সাংবাদিক দিলিপ চৌহান, ইউপি সদস্য রঞ্জিত তিগ্যা, হাকিম তিগ্যা, বাবলু উড়াও, পরেশ টুডু প্রমূখ।

এসময় মোশারফ হোসেন চৌধুরীকে সভাপতি ও নরেন পাহানকে সাধারন সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ঠ এডভোকেসী প্লাটফর্ম গঠন করা হয়েছে।

Top