কক্সবাজার শহরের কুতুবদিয়া পাড়ায় মাহে রমজানকে স্বাগত জানিয়ে র‌্যালী

32703931_2101305630153485_2357250842874085376_n.jpg

আশরাফ আল আসিফ,কক্সবাজার শহর :
কক্সবাজার শহরের ১নং ওয়ার্ডের মধ্যম কুতুবদিয়া পাড়া সমাজ উন্নয়ন পরিষদের উদ্যোগে পবিত্র মাহে রমজানের আগমন উপলক্ষ্যে এক বিশাল স্বাগত র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। উক্ত র‌্যালীটি ১নং ওয়ার্ডের প্রধান তিন অঞ্চল যথাক্রমে,(দক্ষিণ কুতুবদিয়া পাড়া,মাধ্যম কুতুবদিয়া পাড়া,পশ্চিম কুতুবদিয়াপাড়া, কুতুববাজার) হতে আরম্ভ হয়ে পুরো ১নং ওয়ার্ড প্রদক্ষিণ করে।
র‌্যালীতে এলাকার বিশিষ্ট সমাজ নেতৃবৃন্দ ও এলাকার সকল স্তরের তরুণ যুবক ও ছোট্ট শিশু কিশোররা উপস্থিত ছিলেন।

র‌্যালী শেষে সমিতি পাড়া বাজারে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে বক্তব্য রাখেন,বীচ ইসলামিক ইনিষ্টিটিউট এর ম্যানেজিং কমিটির সেক্রেটারি বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক এম. এজাবত উল্লাহ কুতুবী। মুহিউচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার সম্মানিত সুপার মাও. নুসাতুর রহমান এবং সহকারী সুপার মাও. ফোরকানুর রশিদ ,সমিতি পাড়া বাজার কমিটির সভাপতি বিশিষ্ট আলেমে দ্বীন মাও. মুফতি সাইফুল ইসলাম সাইফী। সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, সমিতি পাড়া উপকূলীয় সমবায় সমিতির সহ-সভাপতি,মোসলেম উদ্দিন।
সমাপনি বক্তব্য পেশ করেন বিশিষ্ট সমাজ সেবক জকির আহমদ।
এ সময় বক্তারা বলেন,মুসলিম হিসেবে মাহে রমজানের পবিত্রতা রক্ষা করা প্রত্যেক মুসলমানের নৈতিক দায়িত্ব। তাই দিনের বেলায় সকল হোটেল রেস্তোরা বন্ধ রাখতে হবে এবং সকল অবৈধ অশ্লিল সিনেমা প্রদর্শনি বন্ধ করতে হবে। দ্রব্য মুল্যের উর্ধ্বগতি বন্ধ করতে হবে।
র‌্যালী এবং সমাবেশ সার্বিক পরিচালনায় ছিলেন মাস্টার কলিম উল্লাহ।
উক্ত র‌্যালীতে একাত্নতা প্রকাশ করে সম্মানিত অতিথি হিসেবে অংশগ্রহন করেন কক্সবাজার পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর এস.আই.এম. আক্তার কামাল আজাদ,বিশিষ্ট সাংবাদিক ও শিক্ষাবিদ রেজাউল হক বোরহান ও বিশিষ্ট সমাজসেবক সোনা মিয়া প্রমুখ।

Top