সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ কাজী মনোনীত হলেন সাংবাদিক কাজী জমিরুল ইসলাম মমতাজ

32465856_492492054500378_4164279215073525760_n-1.jpg

মোঃ আবু সঈদ, দক্ষিণ সুনামগঞ্জ থেকেঃ

সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ কাজী মনোনীত হলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের নিকাহ রেজিষ্ঠার সাংবাদিক কাজী জমিরুল ইসলাম মমতাজ। তিনি উপজেলার উজানী গাঁও নিবাসী মৃত মাহমদ আলী সাহেবের ছেলে।

সাংগঠনিকভাবে তিনি নিকাহ রেজিষ্ট্রার সমিতি সিলেট বিভাগীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক,সুনামগঞ্জ জেলার কমিটির সাংগঠনিক সম্পাদক, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কমিটির সাধারণ সম্পাদক, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি, মানবাধিকার কমিশন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক উত্তরপূর্ব, দৈনিক সুনামগঞ্জের খবর,দৈনিক ডেসটিনি পত্রিকার নিয়মিত প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন।

গতকাল সোমবার বিকাল ৩ ঘটিকায় জেলা শিল্পকলা একাডেমী ভবনে “আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন” এর জেলা শাখা কর্তৃক আয়োজিত ২১ তম প্রতিষ্টা বার্ষিকী-২০১৮ উপলক্ষে “স্মৃতির অন্তরালে” বইয়ের মোড়ক উন্মোচন এবং গুণীজন সম্মাননা স্মারক অনুষ্ঠানে প্রধান অতিথী নুরুল হুদা মুকুট ও বিশেষ অতিথী জেলা পুলিশ সুপার বরকত উল্লাহ খান এবং ” হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ” এর চেয়ারম্যান মোঃ দিলোয়ার হোসেন খান সহ বিশেষ অতিথীবৃন্দের এর নিকট থেকে সম্মাননা স্মারক শ্রেষ্ঠ পুরস্কার গ্রহণ করেন কাজী জমিরুল ইসলাম মমতাজ।

তাহাকে জেলার শ্রেষ্ঠ কাজী মনোনিত করায় জেলা নিকাহ রেজিষ্ট্রার সমিতি,” হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ” দক্ষিণ সুনামগঞ্জ শাখা সহ বিভিন্ন মহলের পক্ষ হইতে “আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন” সুনামগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দ লাল গোলাপ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

Top