শিবগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন উপলক্ষে রালি ও আলোচনা সভা

32469648_2076294262658413_2736844781253558272_n.jpg

সিফাতুল্লাহ,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ বঙ্গবন্ধু পরিষদের দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক কমিটি কর্তৃক আয়োজিত মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে শিবগঞ্জ মহিলা ডিগ্রি কলেজ মাঠে বঙ্গবন্ধু পরিষদের সাবেক সহ সভাপতি আলহাজ¦ মোঃ আকবর হোসেনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ উপাচার্য ও বঙ্গবন্ধু পরিষদের রাজশাহী জেলা শাখার সাধারন সম্পাদক অধ্যাপক ড. নুরুল্লাহ।
প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ও বঙ্গবন্ধু পরিষদের রাজশাহী জেলা শাখার যুগ্ম সম্পাদক ড. আবুল কাশেম ,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদের চাঁপাইনবাবগঞ্জ জেলার সভাপতি অধ্যাপক মোঃ এনামুল হক, সাধারন সম্পাদক শামসুজ্জামান বাবু সহ আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. নুরুল্লাহ বলেন- ছাত্রলীগও যুবলীগের নেতৃবৃন্দের বক্তব্যে শিবগঞ্জে আওয়ামীলীগের মধ্যে লবিং গ্র“পিং আছে তা সুস্পষ্ট। তাই আগামী সংসদ নির্বাচনে যেন প্রকৃত আওয়ামীলীগের মধ্যে থেকে যেন নেতা বাছাই করা হয় তার জন্য সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। এ সময় তিনি তার বক্তব্যে বঙ্গবন্ধুকে কেন জাতির পিতা বলা হবে তার সঠিক যুক্তি উপস্থাপন করেন এবং বঙ্গবন্ধুর
জীবনী তুলে ধরেন। সম্মেলনে জাতীয় সঙ্গিত ও বঙ্গবন্ধুর উপর একটি গান দিয়ে অনুষ্ঠানের সুচনা করা হয় ।
শেষে প্রধান অতিথি অধ্যাপক ড.নুরুল্লাহ সম্মেলনে আগত কাউন্সিলরদের সর্ব সম্মতিক্রমে বঙ্গবন্ধু পরিষদের ৫১ সদস্য বিশিষ্ট শিবগঞ্জ উপজেলা কমিটির সভাপতি পদে আলহাজ মোঃ আকবর হোসেন কে ও সাধারণ সম্পাদক পদে হাবিবুর রহমান চৌধুরীকে মজনু কে ঘোষনা করেন।
সম্মেলন শুরুর পূর্বে বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দের নেতৃত্বে বিশাল একটি বনাঢ্য র‌্যালি শিবগঞ্জ মহিলা ডিগ্রী কলেজ থেকে শুরু করে শিবগঞ্জ বাজার প্রদক্ষিন শেষে আবারে কলেজ চত্বরে এসে শেষ হয়।

Top