শিক্ষিত ও জ্ঞানী নেতারাই আগামীতে দেশ পরিচালনা করবেঃ মাতারবাড়ী ছাত্রলীগের সম্মেলনে আশেক উল্লাহ রফিক এমপি।

received_1942626302427864.jpeg

আবদুল্লাহ আল কাফি, (মাতারবাড়ী থেকে)

এ যেন উৎসবের আমেজ। এক আনন্দঘন পরিবেশ ছিল মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের ছাত্র সমাবেশ ওওয়ার্ড ভিত্তিক সম্মেলন। ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড থেকে আগত ছাত্রনেতাদের সরব উপস্থিতে কানায় কানায় ভরে উঠে ছাত্র সমাবেশস্থল। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের বিশাল ছাত্র সমাবেশ ও ওয়ার্ড ভিত্তিক সম্মেলন অনুষ্টিত হয়েছে।
১৫ মে মঙ্গলবার দুপুর আড়াইটার টার সময় মাতারবাড়ী মজিদিয়া মাদ্রাসার হল রুমে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কর্মীবান্ধব ছাত্রনেতা আবদুল্লাহ আল কাইয়ুম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অহিদুল কাদের অহিদ এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি।
প্রধান অতিথি বলেন, ছাত্রলীগকে আগামী দিনে দেশের হাল ধরতে হবে। তাই প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনা ছাত্রলীগকে অগ্রধিকার দিচ্ছে প্রতিনিয়ত। তিনি বলেন রাজনীতিতে অস্ত্র ও পেশি শক্তির দিন শেষ হয়ে গেছে। অস্ত্র ও পেশি শক্তি প্রয়োগ করে নেতা হওয়া বা ক্ষমতায় যাওয়া আর কখনো সম্ভাব হবে না। তাই শিক্ষা ও জ্ঞান অর্জন ছাড়া কোনো উপায় নেই। নেতা হতে হলে অবশ্যই শিক্ষিত ও জ্ঞানী হতেই হবে। শিক্ষিত ও জ্ঞানী নেতারাই আগামীতে দেশ পরিচালনা করবেন। মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ আয়োজিত ছাত্র সমাবেশ ও ওয়ার্ড ভিত্তিক সম্মেনে প্রধান অতিথি বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, মহেশখালী উপজেলা ছাত্রলীগের আহবায়ক ওয়াজেদ আলী মুরাদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মশারফা জন্নাত, মহেশখালী থানার (ওসি) তদন্ত শফিকুল ইসলাম চৌধুরী, মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার মোহাম্মদ উল্লাহ (বি.এ), মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জি এম ছমি উদ্দিন ও সাধারণ সম্পাদক এস. এম আবু হায়দার।
মহেশখালী উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম উল্লাহ সেলিম, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবু ছালেহ ঠিকাদার,

মুক্তিযুদ্ধা প্রজন্মলীগের উপজেলা সভাপতি ডা: সাহাব উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবদু রহিম, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য কাইছারুল ইসলাম কায়েস, মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভানেত্রী এবং ইউপি সদস্য কামরুল নেছা কাজল ও সাধারণ সম্পাদক মুবিনা বেগম, এম.ইউপি সদস্য ছকুনতাজ আতিক।
এতে আরোও উপস্থিত ছিলেন, আনসারুল করিম সভাপতি হোয়ানক ইউনিয়ন ছাত্রলীগ, তোফাইল আহমদ সাধারণ সম্পাদক ধলঘাটা ইউনিয়ন ছাত্রলীগ, আব্দু রহিম, সভাপতি ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ, গিয়াস উদ্দিন সভাপতি ৭নং ওয়ার্ড যুবলীগ, ওয়াসিমুল ইসলাম সভাপতি ২নং ওয়ার্ড যুবলীগ, আয়াত উল্লাহ, সাধারণ সম্পাদক ২নং ওয়ার্ড যুবলীগ, জয়নাল আবেদীন সহ-সভাপতি ১নং ওয়ার্ড আওয়ামীলীগ, রোকনুজ্জামান সহ-সভাপতি মাতারবাড়ী ইউনিয়ন যুবলীগ,শাহরিয়ার নাফিস সভাপতি মজিদিয়া মাদ্রাসা ছাত্রলীগ, মোঃ ইকবাল আহবায়ক মাতারবাড়ী উ”চ বিদ্যালয় ছাত্রলীগ, যুগ্ম আহবায়ক মোঃ রাজীব, যুগ্ম আহবায়ক সাজ্জাদ হোছাইন, যুগ্ম আহবায়ক, মোঃ হান্নান সুজাত বিন জাফর সাংগঠনিক সম্পাদক মজিদিয়া মাদ্রাসা ছাত্রলীগ, ফায়সাল মাহমুদ মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ নেতা ।

আরোও উপস্থিত ছিলেন, ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দের মধ্যে মোঃ বারেক উদ্দিন, সুমন বাপ্পি,আব্দুল আজিজ,হাবীব হাসান, হোছাইন জুয়েল,রুহুল কাদের হৃদয়, আসিফ ইকবাল, মানিক খান, মোঃ মজিদ, মোঃ বাবু,ফয়সাল মোঃ রুহুল্লাহ।

Top