লালমনিরহাটের হাতীবান্ধায় জাতীয় পার্টির দু-গ্রুপের পাল্টা-পাল্টি সমাবেশ; ১৪৪ ধারা জারি

1526371056.jpg
মোঃ মোশারফ হোসেন, লালমনিরহাট প্রতিনিধিঃ 
১৫ মে(মঙ্গলবার) সকালে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা জাতীয় পার্টির দু’-গ্রুপের পাল্টা-পাল্টি সমাবেশকে কেন্দ্র করে পুলিশ ১৪৪ ধারা জারি করেছে ।স্থানীয় অডিটরিয়াম হল রুমে জাতীয় পার্টি ও জাতীয় ছাত্র সমাজ পাল্টা-পাল্টি সমাবেশের ডাক দিলে উত্তেজনা সৃষ্টি হয় ।  গতকাল সোমবার রাত ১০টা থেকে মঙ্গলবার রাত ১০টা পর্যন্ত ওই এলাকায় ১৪৪ ধারা জারি করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নুর কুতুবুল আলম।
মঙ্গলবার সকাল থেকে স্থানীয় অডিটরিয়াম হল এলাকায় শতাধিক পুলিশ সদস্য অবস্থান নিলে জাতীয় পার্টির কোন নেতা-কর্মীদের দেখা মেলেনি।
জানা গেছে, হাতীবান্ধা উপজেলা জাতীয় পার্টির নতুন আহবায়ক কমিটির পরিচিতি সভার আয়োজন করেন । উক্ত সভায় লালমনিরহাট-১ আসনে জাতীয় পার্টির প্রার্থী ও এরশাদের ব্যক্তিগত কর্মকর্তা মেজর (অব.) খালেদ আখতার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার কথা শুনে
একই স্থানে পাল্টা পরিচিতি সভার আয়োজন করেন স্থানীয় জাতীয় ছাত্র সমাজ। ছাত্র সমাজ মেজর (অব.) খালেদ আখতারকে প্রতিহত করার ঘোষনা দিলেই উত্তোজনা দেখা যায়।
হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, জাতীয় পার্টির দু পক্ষ্য পাল্টা-পাল্টি কর্মসুচি ঘোষনা দিলে ওই এলাকায় উত্তোজনা বিরাজ করে । এতে পরিবেশ নিয়ন্ত্রণ রাখতে ১৪৪ ধারা জারি করা হয়েছে।
Top