দোয়ারায় হক নগর শহীদ স্মৃতি ফুটবল আসরের ফাইনাল সম্পন্ন:

32336665_1529826983812681_5655366296875827200_n.jpg

এম এ মোতালিব ভুঁইয়া :
দোয়ারাবাজারের হকনগর শহীদ স্মৃতি ফুটবল সুপারলীগ জমজমাট ফাইনাল সম্পন্ন হয়েছে।মঙ্গলবার ( ১৫মে) উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বাশতলা কলোনি শহীদ স্মৃতি সৌধ মাঠে ফাইনাল খেলার মধ্য দিয়ে এই ফুটবল টূর্ণামেন্টের সফল সমাপ্তি হয়।

শ্বাসরুদ্বকর এই ফাইনাল ম্যাচে চৌধুরী চ্যালেঞ্জার মোখোমুখি হয় ঝুমগাও রয়েল কিং।মঙ্গলবার বিকাল ৪টায় ম্যাচ রেফারি আব্দুল করিমের বাশিতে শুরু হয় এই ফাইনাল ম্যাচ।
খেলা পরিচালনা কমিটির সভাপতি মাও.আব্দুল হাই এর সভাপতিত্বে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাবাজার ইউপি চেয়ারম্যান জসিম মাষ্টার। তিনি বলেন বিশ্বে যতরখম খেলা আছে তন্মধ্যে ফুটবল খেলার জনপ্রিয়তা শীর্ষে, মর্যাদা আর শ্রেষ্ঠত্ত্বের লড়াই একে অপরকে ছাড় দিতে নারাজ দুটি দল। ঝড় বৃষ্টি উপেক্ষা করে হাজার দর্শক বাশতলা শহীদ স্মৃতি মাঠে এ জমজমাট ফুটবল খেলা উপভোগ করে। উপস্থিত ছিলেন পরিচ্ছন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্ব সাংবাদিক এম এ মোতালিব ভুঁইয়া, ইউপি সদস্য ধন মিয়া,সমাজসেবক সোনা মিয়া,আব্দুল আহাদ,আল আমিন,প্রবাসী নেতা আলহাজ্ব বোরহান উদ্দিন রাব্বানী প্রমুখ| খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরষ্কার তুলে দেন অনুষ্টানের প্রধান অতিথিসহ নেতৃবৃন্দ বিজয়ী দলকে একটি ফ্রিজ ও দ্বিতীয় স্থান অধিকারী দলকে এলইডি রঙ্গিল টেলিভিশ উভয় দলের খেলোয়াড়দের হাতে তোলে দেন

Top