গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত-১

received_2125549511009630.jpeg

প্রসীদ কুমার দাস(গোপালগঞ্জ জেলা প্রতিনিধি)ঃ

গোপালগঞ্জ জেলার ঢাকা-খুলনা মহাসড়কের গোপীনাথপুর হাসপাতাল বাস স্টান্ডে আজ সকাল ৮:৪৫ মিনিটে গোপালগঞ্জ টু ঢাকাগামী টুঙ্গীপাড়া এক্সপ্রেস (ঢাকা মেট্রো ব-১৪-৭৯৪৯) বাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার নিচে নেমে যায়। উক্ত সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে বাসের অপেক্ষায় রাস্তার উপর দাড়িয়ে থাকা অংসু বিশ্বাস (৩০) নামে এক ব্যক্তি নিহত হয় এবং রুপা রায় নামে এক মহিলা গুরুতর আহত হয়েছে।

তাৎক্ষনিক স্থানীয় লোকজন ও গোপীনাথপুর পুলিশ ফাড়ির সহায়তায় উদ্ধার কার্যক্রম চালিয়ে নিহতের লাশ উদ্ধার করা হয় এবং আহতকে চিকিৎসার জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

উক্ত সড়ক দুর্ঘটনার ব্যাপারে মন্তব্যে করে গোপীনাথপুর পুলিশ ফাড়ির এএসআই বাসার বলেন, বুধবার সকাল ৮:৪৫ মিনিটে গোপালগঞ্জ টু ঢাকাগামী টুঙ্গীপাড়া এক্সপ্রেস বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার নিচে নেমে যাওয়ায় বাসের চাপায় ঘটনা স্থলে বাসের অপেক্ষায় দাড়িয়ে থাকা “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে” চাকুরীরত দূর্গাপুর গ্রামের অমর বিশ্বাসের ছেলে অংসু বিশ্বাস (৩০) নামে এক ব্যক্তি নিহত হন এবং তার সহকর্মী দূর্গাপুর গ্রামের নিতাই রায়ের স্ত্রী রুপা রায় গুরুতর আহত হয়। আহত রুপা রায় কে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের সহায়তায় চিকিৎসার জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Top