কুতুবদিয়ায় আইনশৃংখলা কমিটির সভা সম্পন্ন

kutub-meeting1.gif

নজরুল ইসলাম,কুতুবদিয়া :
—————-
১৪ মে (সোমবার) সকাল ১১ টায় উপজেলা পরিষদ হল রুমে কুতুবদিয়া আইনশৃংখলা কমিটির সভা অনুষ্টিত হয়েছে। সহকারি কমিশনার (ভূমি) পদ্মাসন সিংহের সভাপতিত্বে অনুষ্টিত সভায় উপস্থিত ছিলেন, কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এটিএম নুরুল বশর চৌধূরী, উপজেলা আ’লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জাহাঙ্গীর আলম,থানার অফিসার ইনচার্জ (তদন্ত)আমিরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মুহাম্মদ মহসীন,প্রাথমিক শিক্ষা অফিসার জিল্লুর রহমান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও আলী আকবর ডেইল ইউপির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুচ্ছাফা বিকম, কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস.কে.লিটন কুতুবী,কৈয়ারবিল ইউপির চেয়ারম্যান জালাল আহমদ,লেমশীখালী ইউপির চেয়ারম্যান আলহাজ আকতার হোছাইন,বড়ঘোপ ইউপির প্যানেল চেয়ারম্যান আবুল কালাম, দক্ষিণ ধুরুং ইউপির প্যানেল চেয়ারম্যান আবুল হোসেন, উত্তর ধুরুং ইউপির প্যানেল চেয়ারম্যান মোঃ হোছাইনসহ সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,সাংবাদিক ও ব্যবসায়ীরা।

সভায় রমজানের পবিত্রতা বজায় রাখা, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখাসহ আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি অনুরোধ জানানো হয়। এছাড়া ধুরুং বাজারের খাস পুকুর সংস্কার ও রক্ষনাবেক্ষন এবং কুতুবদিয়া সরকারি হাসপাতালে রেফার বানিজ্য বন্ধ করা, মাদক ব্যবসায়ীদের চিহ্নত করে আইনের আওতায় এনে শাস্তি প্রদান করে যুব সমাজকে রক্ষাকরসহ আরো একাধিক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

কুতুবদিয়ার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রসখাসহ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী নিয়ন্ত্রণে ভূমিকা রাখায় কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ দিদারুল ফেরদাউসকে সভায় ধন্যবাদ জানানো হয়।

Top