ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে সাইকেল বিতরন ও মা সমাবেশ।।।

received_177774976386717.jpeg

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁও জেলার ঢোলারহাট এস সি উচ্চ বিদ্যালয় মাঠে ১৪ মে (সোমবার) বিকাল ৪টায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে সাইকেল বিতরন ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শিক্ষার মান উন্নয়নের জন্য প্রত্যেক শিশুকে বিদ্যালয়ে পাঠাতে হবে। কমলমতি শিশুরা বিদ্যালয়মুখী হলে তাঁরা শিক্ষা থেকে বঞ্চিত হবে না। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে পুণরায় ক্ষমতায় আনার জন্য সকলের প্রতি আহ্বান জানান সাংসদ রমেশ চন্দ্র সেন।

ঢোলারহাট ইউপি চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মন নির্মলের সভাপতিত্বে মা সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন; ড: এ কে এম আজাদুর রহমান উপ-পরিচালক স্থানীয় সরকার ঠাকুরগাঁও, ভুপেন্দ্র নাথ মূখার্জী জেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) ঠাকুরগাঁও, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুণাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা পরিষদের সদস্য মোছা: হুসনেয়ারা হক, ঢোলারহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অখিল চন্দ্র রায় চৌধুরী, সাধারন সম্পাদক মো: হাসান মিয়া প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ঢোলারহাট এস সি উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক মার্চেলোর দাস।

অনুষ্ঠান শেষে ঢোলারহাট ইউনিয়নের ৫টি বিদ্যালয়ের জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট ও ২টি বিদ্যালয়ের মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে সাইকেল বিতরন করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ। উক্ত অনুষ্ঠানে শিক্ষার্থী, মা অভিভাবক, শিক্ষক মন্ডলীর সকল সদস্য, আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সাংবাদিকসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিগন উপস্থিত ছিলেন।

Top