কুতুবদিয়ায় নিখোঁজের দীর্ঘ পাঁচ মাসেও ফিরেনি ষষ্ঠ শ্রেণির ছাত্র শামিমুল

20182693_1834766336837391_220333058_n.jpg

কুতুবদিয়া প্রতিনিধি:

কুতুবদিয়ায় নিখোঁজের দীর্ঘ পাঁচ মাসেও ফিরে আসেনি লেমশীখালী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র শামিমুল ইসলাম (১৪)। সে লেমশীখালী ইউনিয়নের ছিদ্দিক হাজীর পাড়া গ্রামের জসিম উদ্দীনের ছেলে। ছেলে শোকে নাওয়া-খাওয়া ছেড়ে দিয়েছে তার অভাগিনী মা হামিদা বেগম।
পারিবারিক সূত্রে জানাগেছে, গত পাঁচ মাস পূর্বে বিদ্যালয়ে যাওয়ার জন্য বের হয়ে অদ্যবধি ফিরে আসেনি শামিমুল। নিখোঁজ হওয়ার পরদিন থেকে সম্ভাব্য সকল স্থানে খোঁজ-খবর নিয়ে কোথাও হদিস না পাওয়ায় কুতুবদিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন বলে জানিয়েছে শামিমের পিতা জসিম উদ্দীন। তবে তিনি জানিয়েছেন, সর্বশেষ একটি রবি নাম্বার (০১৮৪০৮৮২৭২৪)থেকে পরিবারের সাথে যোগাযোগ করেছিল শামিম। দিনটি ছিল গত শবেবরাত এর রাত। সে দিন শামিম তাদের বলেছিল সে কক্সবাজার সমূদ্র সৈকতে বেড়াচ্ছে। এটুকু বলেই হাঁও মাঁ করে কেঁদে ওঠেন জসিম উদ্দিন। সে দিনের পর থেকে শামিমুল পরিবারের সাথ আর যোগাযোগ করতে পারেনি।
লেমশীখালী উচ্চ বিদ্যলয়ের প্রধান শিক্ষক আবু ইউছুপ বলেন, শামিমুল এ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র। সে মার্চ মাসের প্রথম তারিখ থেকে বিদ্যালয়ে অনুপস্থিত রয়েছে।
এদিকে ছেলেকে হারিয়ে খাওয়া- দাওয়া ছেড়ে দিয়েছে শামিমের দুঃখিনী মা হামিদা বেগম। ছেলে শোকে পাথর দুঃখিনী মায়ের কান্নায় ভারি হয়ে এলাকার পরিবেশ। কোন সুহৃদয়বান ব্যক্তি শ্যামলা রঙের হলকা-পাতলা গঠনের ছেলেটির হদিস পেলে পিতার(০১৮২৯৩৮৫৭৫২) নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

Top