বড়াইগ্রামে মা সমাবেশ অনুষ্ঠিত

Baraigram-news-13-05-18-1.jpg

মো: জাহিদ আলী,নাটোর প্রতিনিধি:
নাটোরের বড়াইগ্রামে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার অগ্রাধিকার প্রকল্পের অংশ হিসেবে বড়াইগ্রাম উপজেলা পরিষদের উদ্যোগে আয়োজিত মান সম্পন্ন শিক্ষা, বাল্য বিবাহ প্রতিরোধ, মাদক ও জঙ্গী প্রতিরোধ বিষয়ক মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ১২ ই মে বড়াইগ্রাম উপজেলার রামেশ্বরপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে শিক্ষার্থী ও মা অবিভাবকদের নিয়ে এ মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মা সমাবেশে রামেশ্বরপুর প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নূরুজ্জামান সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস।
বিশেষ অতিথি ছিলেন বড়াইগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার হোসেন পারভেজ, উপজেলা শিক্ষা অফিসার আকলিমা খাতুন, বড়াইগ্রাম ইউ পি চেয়ারম্যান মোমিন আলী, জোনাইল ইউ পি চেয়ারম্যান তোজাম্মেল হোসেন প্রমুখ।
সমাবেশ সভা শেষে প্রায় ৭০০ জন শিক্ষার্থীদের মাঝে উপজেলা পরিষদের পক্ষ হতে টিফিন বাটি ও পানির বোতল বিতরণ করা হয় এবং সকল মা অবিভাবকদের উপজেলা পরিষদের পক্ষ হতে নাস্তা পরিবেশন করা হয়।
পরিশেষে উপস্থিত সকল মা অবিভাবক, জনপ্রতনিধি, শিক্ষক, কর্মকর্তা সহ উপস্থিত সকলে বাল্য বিবাহের বিরুদ্ধে, মাদক ও জঙ্গী বাদের বিরুদ্ধে শপথ গ্রহন করেন।

Top