বীরগঞ্জে মহানামযজ্ঞানুষ্ঠান পরিদর্শন করলেন এমপি গোপাল

received_378781945973610.jpeg

দয়াল ডিসি রায়,দিনাজপুর থেকেঃ
‘কলিযুগে জীবের মুক্তিকামনায় ও বিশ্বশান্তি কল্পে’ বীরগঞ্জ উপজেলার সাতোর ইউনিয়নে দক্ষিণ দলুয়া পাল মহন্তপাড়া রাধাকৃষ্ণ আশ্রম প্রাঙ্গণে অনুষ্ঠেয় ১৬ প্রহরব্যাপী অখন্ড শ্রীশ্রী হরিনাম মহাযজ্ঞানুষ্ঠান পরিদর্শন করেন জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।
১২ মে রাত ৮টায় বীরগঞ্জের রাধাকৃষ্ণ আশ্রম প্রাঙ্গণে যান এমপি গোপাল। সেখানে কিছুক্ষণ সময় ভক্তদের সাথে কীর্তন শুনেন ও সেখানকার কমিটির নেতৃবৃন্দের কাছে মহাযজ্ঞানুষ্ঠানের সার্বিক খোজ খবর নেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. জুয়েল, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার আহবায়ক মো. কামাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী ও ভোগনগর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. মমতাজ হোসেন।
এদিকে একই দিনে বীরগঞ্জে গোলাপগঞ্জে সনাতন সংঘ হরিবাসরে ২৪ প্রহরব্যাপী শ্রীশ্রী হরিনাম মহাযজ্ঞানুষ্ঠান পরিদর্শন ও দিনাজপুর ফুলতলা কেন্দ্রীয় শ্মশানঘাট ও হিন্দু সৎকার সমিতি’র আয়োজনে ফুলতলা শ্মশান ঘাটে অনুষ্ঠিত ২৪ প্রহরব্যাপী (৩ দিন) শ্রীশ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান কীর্তন পরিদর্শন করেন এমপি গোপাল। সেখানেও কিছুক্ষন সময় কীর্তন শোনেন তিনি।

Top