গোপালগঞ্জে প্রায় আড়াই ঘন্টা গ্রামীণফোন নেটওয়ার্কবিহীন থাকায় জনজীবনে চরম ভোগান্তি

32313620_2124518701112711_2230540296800698368_n.jpg

প্রসীদ কুমার দাস(গোপালগঞ্জ জেলা প্রতিনিধি)ঃ

গোপালগঞ্জে রবিবার বিকাল ৫:৪৯ হতে রাত ৮:১০ পর্যন্ত নেটওয়ার্কবিহীন ছিল গ্রামীণফোন ।

বাংলাদেশের প্রেক্ষাপটে বর্তমান সময়ে ও পূর্বের থেকে সিম কোম্পানিগুলোর মধ্যে সর্বাধিক গ্রাহক নিয়ে প্রথম অবস্থানে রয়েছে গ্রামীণফোন।
তাই নেটওয়ার্কের অনুপস্থিতিতে জনজীবনে সৃষ্ট সমস্যা ও ছিল চোখে পড়ার মত। বিচ্ছিন্ন ছিল সকল প্রকার ফোন কল, মোবাইল ব্যাংকিং ও ইন্টারনেটভিত্তিক ব্যবসা।

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ঘোনাপাড়া বাজারের পুস্পীতা নেট এর সত্ত্বাধিকারী ও গ্রামীণফোন এক্সপ্রেসের গোলাম মোস্তফা জানান, নেটওয়ার্ক সমস্যার করনে সিম কার্ড রিপ্লেস, সিম কার্ড বিক্রয়, ফ্লেক্সিলোড ও মোবাইল ব্যাংকিং কোন কিছুই করতে পারি নাই।

সেই সঙ্গে তরুনদের মধ্যে ও ছিল নেটওয়ার্ক না থাকায় অস্থিরতা গোপালগঞ্জ হাজী লাল মিয়া সিটি কলেজের বি.বি.এ দ্বিতীয় বর্ষের ছাত্র মোঃ সাইফুল ইসলাম (২০) ও মোঃ ফরিদুর রহমান (২১) জানান, নেটওয়ার্ক সমস্যার কারনে দীর্ঘ আড়াই ঘন্টা যাবত বিচ্ছিন্ন ছিলাম সকল প্রকার সামাজিক যোগাযোগ মাধ্যম হতে।

নেটওয়ার্ক সমস্যার কারন জানতে চাইলে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার গ্রামীণফোনের টেরিটরি অফিসার (টি.ও) জনাব মোঃ চয়ন জানান, বরিশাল, গোপালগঞ্জ, ফরিদপুর ও রাজবাড়ী হয়ে যে ফাইবার অপটিক্যাল লাইন টা গেছে সেটা কাট ডাউন হয়েছে। লাইন কাট ডাউন হওয়ায় অনেক গুলো সার্ভার ডাউন হয়ে গেছে যার কারনে নেটওয়ার্কের সমস্যা হচ্ছে। তিনি আরো বলেন লাইনে কাজ চলছে অতি শীঘ্রই নেটওয়ার্ক সমস্যার সমাধান হয়ে যাবে।

Top