ইবি সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল্লাহ-আল ফারুক এবং সাধারণ সম্পাদক ইমরান শুভ্র

received_1893730677585973.jpeg

ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০১৮ সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি হিসেবে আব্দুল্লাহ-আল ফারুক(ইনকিলাব)এবং সাধারণ সম্পাদক হিসেবে ইমরান শুভ্র (মানবজমিন) নির্বাচিত হয়েছে। আগামী এক বছর এ কমিটি দায়িত্ব পালন করবেন।
অফিস সূত্রে জানা যায়, আজ রোববার বিশ্ববিদ্যালয় প্রেস কর্নারে সাংবাদিক সমিতির কার্য নির্বাহী পরিষদের এ নির্বাচন অনুষ্ঠিত হয়। বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. রেজওয়ানুল ইসলাম। সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের তথ্য ও জনসংযোগ অফিসের প্রধান মোঃ আতাউল হক এবং সাংবাদিক সমিতির সাবেক সভাপতি এবং পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার মো: সুজা উদ্দিন। নির্বাচন শেষে ফলাফল ঘোষণা করেন সহকারী নির্বাচন কমিশনার মোঃআতাউল হক। এরপর নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক ১০ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করেন। কমিটির অন্যান্য পদে সহ-সভাপতি হিসেবে কে এম মাহফুজ মিশু (ইত্তেফাক) ও তবিবুর রহমান আকাশ (সংগ্রাম), যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে সাইফুল্লাহ হিমেল (নয়া দিগন্ত), অফিস সম্পাদক ইরফান মাহমুদ রানা (এনটিভি), কোষাধ্যক্ষ হুমায়ুন কবির শুভ (ডেইলি সান), প্রচার সম্পাদক আশিক বনি (যায়যায়দিন), কার্যনির্বাহী সদস্য আল কাউসার (আলোকিত বাংলাদেশ) এবং আতিকুর রহমান অনি (মানবকন্ঠ) মনোনীত হয়েছেন। পরে নব-নির্বাচিত কমিটির সাথে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে প্রো-ভিসি প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান এবং ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা উপস্থিত ছিলেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান, সাবেক শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মাহবুবুর রহমান, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোহাম্মদ অলী উল্যাহ, আইন ও শরীয়াহ অনুষদের ডিন প্রফেসর ড. রেবা মন্ডলসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষকমন্ডলী।
এদিকে নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন ইবি শিক্ষক সমিতি, বঙ্গবন্ধু পরিষদ, শাপলা ফোরাম, জিয়া পরিষদ, গ্রীণ ফোরাম, ছাত্র উপদেষ্টা, প্রক্টর, রেজিস্ট্রার, বিভিন্ন শিক্ষক ও ছাত্র সংগঠন, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন, পুলিশ প্রশাসনসহ অন্যান্যরা।

Top